13.7 C
New York
মঙ্গলবার, সেপ্টেম্বর ২৮, ২০২১

ডবলমুরিং থানা স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে শফিউল বারী বাবুর প্রথম মৃত্যুবার্ষিকী পালিত

বিজ্ঞাপন

জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের সাবেক সভাপতি শফিউল বারী বাবুর প্রথম মৃত্যুবার্ষিকী ছিল আজ বুধবার। গত বছরের এদিনে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। শফিউল বারী বাবু ফুসফুসের সংক্রমণে ভুগছিলেন।

বিজ্ঞাপন

বুধবার (২৮ জুলাই) বিকালে চট্টগ্রাম মহানগরীর ডবলমুরিং থানা স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে শফিউল বারী বাবুর প্রথম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে। জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের প্রয়াত সভাপতি শফিউল বারী বাবুর প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আজ বাদ আছর স্বাস্থ্য বিধি মেনে চট্টগ্রাম মহানগরীর আওতাধীন ডবলমুরিং থানা স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে তাঁর রুহের মাগফিরাত কামনা করে দোয়া ও মিলাদ মাহফিলের পাশাপাশি অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। কর্মসূচিতে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি কাজী খাইরুল আলম দিপু, মাঈনুদ্দিন রাশেদ, হারুন আল রশিদ, যুগ্ম সম্পাদক সিরাজুল ইসলাম ভূঁইয়া, সহ-সাধারণ সম্পাদক আব্দুল মান্নান আলমগীর, সহ-সাংগঠনিক সম্পাদক রবিউল ইসলাম,
সহ-দপ্তর সম্পাদক জাহিদুল ইসলাম, সহ-শ্রম বিষয়ক সম্পাদক মোঃ বাকের ,ডবলমুরিং থানা স্বেচ্ছাসেবক দল নেতা নোমান সিকদার সোহাগ, মাসুদুর রহমান মোহন, দেলোয়ার হোসেন জনি, আকতার হোসেন বাবলু, মোঃ জাহাঙ্গীর, মোঃ আবছার
উদ্দিন, মোঃ কালাম, মোঃ সুজন, মোঃ দিলদার, মোঃ আকতার , সজল বড়–য়া, বাবু সহ প্রমুখ নেতৃবৃন্দ।

খাদ্য সামগ্রী বিতরণকালে কাজী খাইরুল আলম দিপু বলেন, চলমান ভয়াবহ করোনা পরিস্থিতি এবং লকডাউনে অনেক নিম্ন আয়ের মানুষ বেকার হয়ে পড়েছেন। তারা অনাহার, অর্ধাহারে নিদারুন কষ্টে দিনযাপন করছেন। কিন্তু এসব সমস্যার সমাধানে কোনো কার্যকর উদ্যোগ গ্রহণ করেনি সরকার। যার ফলে ভুক্তভোগীদের কষ্টের সীমা তীব্র মাত্রায় উপনীত হয়েছে।

বিজ্ঞাপন

তিনি আরো বলেন,বাংলাদেশে বন্যা পরিস্থিতি ভয়াবহ রুপ নিয়েছে এবং সেই সাথে আছে করোনার প্রকোপ। এই অবস্থা বিবেচনা করে আমরা বন্যাকবলিত অসহায় মানুষের পাশে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছি। কিন্তু আমাদের একার পক্ষে সাহায্য দেয়া অনেকটা অসম্ভব। তাই আমি সবাইকে আহ্বান জানাতে চাই, আপনারা নিজ নিজ অবস্থান থেকে এগিয়ে আসুন সহযোগিতা করুন। দেশ আমাদের তাই দায়িত্ব আমাদের।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

সর্বশেষ সংবাদ

বিজ্ঞাপন
x