1. durjoybangla24@gmail.com : durjoy bangla : durjoy bangla
  2. afzalhossain.bokshi13@gmail.com : Afjal Sharif : Afjal Sharif
  3. aponsordar122@gmail.com : Apon Sordar : Apon Sordar
  4. awal.thakurgaon2020@gmail.com : abdul awal : abdul awal
  5. sheblikhan56@gmail.com : Shebli Shadik Khan : Shebli Shadik Khan
  6. jahangirfa@yahoo.om : Jahangir Alam : Jahangir Alam
  7. mitudailybijoy2017@gmail.com : শারমীন সুলতানা মিতু : শারমীন সুলতানা মিতু
  8. nasimsarder84@gmail.com : Nasim Ahmed Riyad : Nasim Ahmed Riyad
  9. netfa1999@gmail.com : faruk ahemed : faruk ahemed
  10. mdsayedhossain5@gmail.com : Md Sayed Hossain : Md Sayed Hossain
  11. absrone702@gmail.com : abs rone : abs rone
  12. sumonpatwary2050@gmail.com : saiful : Saiful Islan
  13. animashd20@gmail.com : Animas Das : Animas Das
  14. Shorifsalehinbd24@gmail.com : Shorif salehin : Shorif salehin
  15. sbskendua@gmail.com : Samorendra Bishow Sorma : Samorendra Bishow Sorma
  16. swapan.das656@gmail.com : Swapan Des : Swapan Des
ডাক্তার স্বাস্থ্যকর্মীদের গাড়ি দিলেন ত্রিশালের মেয়র - durjoy bangla | দুর্জয় বাংলা
বৃহস্পতিবার, ১৩ অগাস্ট ২০২০, ১২:১৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
মিরকাদিম পৌরসভার নগর কসবা গ্রা‌মের বিশিষ্ট সমাজ আলহাজ্ব গিয়াসউদ্দিন মুন্সী আর নেই টঙ্গীবাড়ীতে বন্যা ও নদী ভাঙ্গনে ক্ষতিগ্রস্থদের মাঝে ঢেউটিন ও নগদ অর্থ বিতরণ ইসলামপুরের চরপুটিমারী বিট পুলিশিং কার্যক্রম উদ্বোধন। সবুজায়ন ও পরিবেশের ভারসাম্য রক্ষায় বাড়ীর আঙ্গিণায় ৫টি করে বৃক্ষরোপন করুন সমাজকল্যান প্রতিমন্ত্রী কলমাকান্দায় চার মাসের অন্তঃসত্ত্বা গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার স্বাস্থ্য অধিদপ্তরের সাবেক ডিজি আজাদকে জিজ্ঞাসাবাদ করছে দুদক আজ খুলছে সুপ্রিমকোর্ট ৩ নম্বর সতর্ক সংকেতসমুদ্রবন্দরকে কক্সবাজারের এসপি-ওসির বিরুদ্ধে মামলা করতে যাচ্ছেন সাংবাদিক মোস্তফার স্ত্রী বন্ধ হচ্ছে আজ থেকে স্বাস্থ্য বুলেটিন




ডাক্তার স্বাস্থ্যকর্মীদের গাড়ি দিলেন ত্রিশালের মেয়র

দুর্জয় বাংলা ডেস্কঃ
  • মঙ্গলবার, ১৬ জুন ২০২০, ৭:০৭ অপরাহ্ণ
  • ২০১ বার পঠিত

খায়রুল আলম রফিক:

ময়মনসিংহের ত্রিশাল উপজেলার সর্বত্র সাধারণ মানুষের বাড়ি বাড়ি গিয়ে চিকিৎসা সেবায় ডাক্তার ও স্বাস্থ্যকর্মীদের জন্য হাইস ব্র্যান্ড গাড়ী দিয়েছেন ত্রিশাল পৌর সভার মেয়র ও আওয়ামীলীগ নেতা এবিএম আনিছুজ্জামান আনিছ।

এবিএম আনিছুজ্জামান আনিছ বলেন, ত্রিশাল পৌরসভার মেয়র হলেও ত্রিশাল উপজেলাবাসীর সকলেই আমার নিজের মানুষ । তাই করোনাসহ তাদের চিকিৎসার প্রয়োজনেই ত্রিশালের সর্বস্তরের মানুষের স্বার্থে এলাকার রাজনৈতিক দল আওয়ামীলীগে সম্পৃক্ততা এবং জনপ্রতিনিধি হিসাবে হাইস গাড়ীটি আমার পক্ষ থেকে আগামী কাল হাসপাতালের আরএমও নজরুল ইসলামের কাছে দেওয়া হবে । এতে ত্রিশাল উপজেলার মানুষ উপকৃত হবেন।

ইতিপূর্বে ত্রিশালের লকডাউনে গৃহবন্দী হয়ে পড়া নিম্নবিত্ত ৩২ শ’ পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করেন পৌরসভার মেয়র এবিএম আনিছুজ্জামান আনিছ। ব্যক্তিগত তহবিল থেকে কেনা চাল-ডালসহ প্রয়োজনীয় সামগ্রী পৌরসভার ৯টি ওয়ার্ডের বাসিন্দারের বাড়িতে বাড়িতে পৌঁছে দেন তিনি ।
করোনা-বিপন্ন মানুষের পাশে দাঁড়াতে উদ্বুদ্ধও করেছেন আনিছুজ্জামান দুর্ভোগগ্রস্থ মানুষের সমস্যা মেটানোর চেষ্টা করে যাচ্ছেন।

সাবেক ছাত্রলীগের নেতা কামাল হোসেন বলেন, স্থানীয় অনেকে অসময়ে সাহায্য পান আনিছুজ্জামানের নিকট থেকে। উনার কাছে সাহায্য চাইতে গেলে, কখনও কাউকে বিমুখ হতে হয়নি। উপজেলার অধিকাংশ মানুষই বলেন, আনিছুজ্জামান আনিসের কাজে আমরাও গর্বিত। অসময়ে কেউ পাশে দাঁড়ালে অনেক ভাল লাগে । অন্যকে সাহায্য করে কতটা আনন্দ মেলে, আনিছুজ্জানকে দেখে মানুষ শিখতে পারেন ।
ডাক্তার ও স্বাস্থ্যকর্মীদের ব্যবহারের জন্য গাড়িটি মানুষের চিকিৎসা সেবায় বাড়ি বাড়ি যাওয়ায় কাউকে এখন আর ঝুঁকি নিয়ে হাসপাতালে আসতে হচ্ছে না । খবর দিলেই ডাক্তার ও স্বাস্থ্যকর্মীরারা চলে আসেন বাড়িতে ।

জেলা ও উপজেলা হাসপাতালে ত্রিশালের দূরদূরান্তের মানুষজনকে আর করোনা সংক্রমিত হওয়ার ঝুঁকিও কমছে । জেলা ও উপজেলা হাসপাতালে চিকিৎসার জন্য মানুষ গেলে করোনা সংক্রমণের ঝুঁকিও থেকে যায় ।

মেয়র আনিছুজ্জামান বলেন, করোনাভাইরাসের আপৎকালীন আমার দেয়া গাড়ীটি আমার প্রাণের ত্রিশাল উপজেলার সব মানুষের জন্য অ্যাম্বুলেন্স তথা চিকিৎসা সেবায় হিসেবে কাজ করবে। এটাই আমার বড় পাওয়া ।

আপনার মতামত লিখুনঃ
নিউজটি সেয়ার করার জন্য অনুরোধ রইল!
এই জাতীয় আরো সংবাদ
durjoybangla.com







©২০১৩-২০২০ সর্বস্তত্ব সংরক্ষিত | দুর্জয় বাংলা

কারিগরি সহযোগিতায় দুর্জয় বাংলা