ডিইউজে সভাপতি কুদ্দুস আফ্রাদের ওপর হামলায় বিএমএসএফের় তীব্র প্রতিবাদ

দুর্জয় বাংলা ডেস্ক:

ডিইউজে সভাপতি কুদ্দুস আফ্রাদের ওপর হামলায় বিএমএসএফের় তীব্র প্রতিবাদ

ঢাকা বুধবার ২৮ অক্টোবর ২০২০: দৈনিক মানবকণ্ঠে কর্মরত সাংবাদিকদের বেতনভাতা ও অধিকার বঞ্চিতদের দাবি আদায়ের আন্দোলন চলকালে ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) সভাপতি কুদ্দুস আফ্রাদের ওপর হামলা,ঔদ্যত্বপূর্ন আচরণ ও লাঞ্ছিতের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে দৃষ্টান্তমূলক বিচারের দাবি জানিয়েছে বিএমএসএফ।

বুধবার সন্ধ্যায় বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম -বিএমএসএফের পক্ষ থেকে সভাপতি শহীদুল ইসলাম পাইলট ও সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর গণমাধ্যমে পাঠানো বিবৃতিতে বলেছেন, মানবকন্ঠ কর্তৃপক্ষ যে ন্যাক্কারজনক কাজটি করেছে তা সাংবাদিকরা কোন ভাবেই মেনে নিতে পারছেনা। সাংবাদিকদের হৃদয়ে যেন রক্তক্ষরণ হচ্ছে। কুদ্দুস আফ্রাদের মত একজন সাংবাদিক নেতাকে ডেকে নিয়ে হামলা এবং লাঞ্ছনা গোটা গণমাধ্যমের জন্য যেন অশনিসংকেত। সারাদেশের সাংবাদিকরা এই ঘটনার দৃষ্টান্তমূলক বিচার আশা করছে।



উল্লেখ্য, পূর্ব ঘোষিত কর্মসূচীর অংশ হিসেবে আজ বেলা ১১টায় ক্ষিলক্ষেত বরুয়ায় পত্রিকা কার্যালয়ে সাংবাদিকদের বকেয়া বেতন পরিশোধের দাবিতে এবং মানবকন্ঠের কর্তৃপক্ষের প্রতারণার প্রতিবাদে মানববন্ধন ও অবস্থান কর্মসূচী ডাকেন মানবকন্ঠ সংগ্রাম পরিষদ নেতৃ্ৃবৃন্দ। সেখানে ডিইউজে সভাপতি কুদ্দুস আফ্রাদও অংশ নেন। একপর্যায়ে মালিকপক্ষের নজরুল ইসলাম ভুঁইয়া কুদ্দুস আফ্রাদকে রুমে ডেকে নিয়ে মারতে উদ্ধ্যত হন । এ ঘটনায় তার (কুদ্দুস আফ্রাদের) হাতে ব্যথা পান এবং লাঞ্ছিত হন।

আরো পড়ুন: তারাকান্দায় সংবেদনশীলতা অধিবেশন অনুষ্ঠিত

আপনার মন্তব্য লিখুনঃ

Please enter your comment!
Please enter your name here