তারাকান্দায় ইউপি নির্বাচনের প্রচারণা নিয়ে মাঠে আ.লীগ নেতা আব্দুল খালেক

তারাকান্দায় ইউপি নির্বাচনের প্রচারণা নিয়ে মাঠে আ.লীগ নেতা আব্দুল খালেক

মোঃশামীম হোসাইন তারাকান্দা থেকে:

ময়মনসিংহের তারাকান্দা উপজেলায় কাকনী ইউনিয়নে ইউপি নির্বাচন নিয়ে প্রচার- প্রচারনা নিয়ে ব্যস্তসময় পার করছেন আ.লীগ নেতা আব্দুল খালেক। জানা গেছে, আগামী ইউপি নির্বাচন সম্ভাব্য মার্চ মাসে অনুষ্ঠিত হওয়ার আশংকা রয়েছে । ওই চিন্ত চেতনা থেকেই কাকনী ইউনিয়ন উন্নয়নে ব্যাপকভাবে কাজ করে যাচ্ছেন আ.লীগ নেতা আব্দুল খালেক। ১৯৮৯ সাল থেকেই আ.লীগের দলের পক্ষে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন ত্যাগী ওই নেতা ।মূলত আওয়ামী পরিবার বলা যাই, আ.লীগ নেতা আব্দুল খালেকের পিতাঃ আলহাজ্জ লাল হোসেন তালুকদার বিগত দিনে ফুলপুর ও তারাকান্দা উপজেলার আ.লীগের উপদেষ্টা ছিলেন এবং ভাষা সৈনিক ও পাঁচ বারের জাতীয় সংসদ সদস্য মরহুম শামছুল হক সাহেবের রাজনৈতিক সহচর হিসাবে কাজ করেছেন।
স্থানীয় এলাকাবাসী জানান , কাকনী ইউনিয়নে উদীয়মান ওই নেতা বর্ষা মৌসুম ও তার পূর্বে গ্রামীণ জনপদ যাতায়তে কাঁচা রাস্তা চলাচলের অনুপযোগী হয়ে পড়ায় ওই ইউনিয়নে জন সাধারণ চরম দুর্ভোগে পড়ে আর ওই দুর্ভোগের কিছুটা লাগব করতে , দলের জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে ও গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী শরীফ আহামেদ এমপি জনমত গঠনে রাস্তাঘাটে ব্যাপক উন্নয়ন করেছেন আ•লীগ নেতা আব্দুল খালেক ।



সরেজমিন ঘুরে জানা গেছে, উল্লেখযোগ্য রাস্তাগুলোর মধ্যে রয়েছে, দোগাছি চৌরাস্তা থেকে বগিরপাড়া তালুকদার বাড়ী পর্যন্ত। দাদরা চাঁনুর মোড় ,পুঙ্গায় স্কুল হতে দিমুর ব্রীজ পর্যন্ত এছাড়াও ওই ইউনিয়নে মোট আরো ১২টি রাস্তার নিজস্ব অর্থায়নে কাজ করেছেন তিনি।উল্লেখিত ওই সকল রাস্তা সংস্কার কাজ করার কারণে তিনি আলোচনায় রয়েছেন। তাই ইউপি নির্বাচনে আ•লীগের দলীয় প্রতীক নৌকা দেওয়ার জোর দাবী উঠেছে গোটা ইউনিয়নে ।

আরো পড়ুন>> আবু বক্কর সিদ্দিককে উজানগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে দেখতে চাই এলাকাবাসী

আপনার মতামত লিখুন

Please enter your comment!
Please enter your name here