তারাকান্দায় ক্রীড়াবিদ ও প্রশিক্ষকদের মাঝে আর্থিক অনুদানের চেক বিতরন

ময়মনসিংহের তারাকান্দা উপজেলা ক্রীড়াসংস্থার উদ্দ্যোগে ১৯ আগষ্ট বুধবার সাবেক ক্রীড়াবিদ ও ক্রীড়া প্রশিক্ষকদের মাঝে ক্রীড়া মন্ত্রনালয়ে জাতীয় ক্রীড়া পরিষদ বঙ্গবন্ধু ক্রীড়াসেবী কল্যান ফাউন্ডেশন কর্তৃক প্রদত্ত আর্থিক অনুদানের চেক বিতরণ করেন তারাকান্দা উপজেলা নির্বাহী কর্মকর্তা জান্নাতুল ফেরদৌস।

এসময় উপস্থিত ছিলেন তারাকান্দা উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আবু বক্কর সিদ্দিক, ছাত্রলীগনেতা হারুন অর রশিদ ফকির প্রমূখ।

ক্রীড়াসংস্থার সাধারন সম্পাদক হযরত আলী তুষার জানান,অার্থিক অনুদানগুলো উপজেলায় পর্যায়ে না থাকায় উপজেলা নির্বাহী কর্মকর্তা ও তারাকান্দা উপজেলা ক্রীড়াসংস্থা সভাপতি জান্নাতুল ফেরদৌস অক্লান্ত পরিশ্রম করে তারাকান্দা উপজেলায় ২ টি ক্রীড়াবিদ ও ক্রীড়া প্রশিক্ষক আর্থিক অনুদানের ব্যবস্থা করেন।সেইজন্য তিনি জেলা ক্রীড়াসংস্থার সভাপতি জেলা প্রশাসক মহোদয়কে ধন্যবাদ জ্ঞাপন করেন।

চেক প্রাপ্তিগন কাকনী ইউনিয়নের – দুলাল চন্দ্র সরকার মুক্তিযোদ্দা, জাতীয় স্বর্ণ পদকপ্রাপ্ত ক্রীড়াবিদ ও কর্মকর্তা জাতীয় এথলেটিক ফেডারেশন, রামপুর ইউনিয়নের মোসা: হাফসা আক্তার মিমি, গ্রামীন খেলা কোচ ও জাজ জেলা মহিলা কাবাডি দলের অধিনায়ক। প্রত্যেকে ৭ হাজার টাকা করে চেক গ্রহন করেন।

আপনার মন্তব্য লিখুনঃ

Please enter your comment!
Please enter your name here