তারাকান্দায় পল্লী বন্ধু পরিষদের আয়োজনে বিশাল কর্মীসভা অনুষ্ঠিত - durjoy bangla | দুর্জয় বাংলা

বুধবার, ২৬ ফেব্রুয়ারী ২০২০, ০৩:৪৫ অপরাহ্ন

সংবাদ শিরোনামঃ
সাংবাদিক পুত্র পৃ‌থেল এর ট্যালেন্টপুলে বৃত্তি লাভ কেন্দুয়ায় বৈদেশিক কর্মসংস্থানের জন্য দক্ষতা ও সচেতনতা শীর্ষক প্রচার প্রেসব্রিফিং সেমিনার একুশে পদকপ্রাপ্ত প্রফেসর ড. বিকিরণ প্রসাদ বড়–য়া’র সাথে রাজ কম্পিউটার নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ টাঙ্গাইলের পৌলি নদীতে অবৈধভাবে বালু উত্তোলনে হুমকির মুখে রেলসেতু ও মহাসড়ক ব্রীজ নাগরপুরে ভূমিহীন পরিবার পুনর্বাসনকল্পে বাছাই কার্যক্রম শুরু নাগরপুর উপজেলার সকল শিক্ষা প্রতিষ্ঠানে ক্রীড়া সামগ্রী বিতরণ বারহাট্টায় পূর্ণ দিবস কর্মবিরতি বকশীগঞ্জে দোকানঘর ডাকাতি পূর্বধলায় বিভিন্ন প্রতিষ্ঠান, অসহায় ও দুস্থদের মাঝে সোলার প্যানেল বিতরণ পূর্বধলায় মেছো বাঘের বাচ্চা আটক




তারাকান্দায় পল্লী বন্ধু পরিষদের আয়োজনে বিশাল কর্মীসভা অনুষ্ঠিত

তারাকান্দায় পল্লী বন্ধু পরিষদের আয়োজনে বিশাল কর্মীসভা অনুষ্ঠিত

তারাকান্দায় পল্লী বন্ধু পরিষদের আয়োজনে বিশাল কর্মীসভা অনুষ্ঠিত




আরিফ রববানী, ময়মনসিংহ থেকেঃ ময়মনসিংহের তারাকান্দা উপজেলার জাতীয় পার্টির রাজনীতিকে শক্তিশালী ও তরান্বিত করার মাধ্যমে জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, সাবেক রাষ্ট্রপতি মরহুম হুসেইন মুহম্মদ এরশাদের আদর্শ বাস্তবায়ন ও দলকে আরো এগিয়ে নেওয়ার লক্ষে পল্লী বন্ধু পরিষদের আয়োজনে এক বিশাল কর্মীসভা অনুষ্ঠিত হয়। ৭ই ফেব্রুয়ারী বিকাল ৪টা উপজেলা কাশিগঞ্জ কলেজ মাঠে আয়োজিত কর্মীসভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত হয়ে বক্তব্য রাখেন-জাতীয় যুব সংহতির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও জেলা জাতীয় পার্টির দপ্তর সম্পাদক তরুণ রাজনীতিবিদ, সাবেক ছাত্রনেতা ওয়াহিদুজ্জামান আরজু। প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন- জেলা পল্লীবন্ধু পরিষদের আহবায়ক রুবেল আলী (এসডি রুবেল)।




প্রধান অতিথির বক্তব্যে ওয়াহিদুজ্জামান আরজু বলেন-বর্তমানে দেশের যা অর্জন সব পল্লীবন্ধু আলহাজ্ব এরশাদের সময়েই হয়েছে। তিনি বলেন- পল্লীবন্ধু ক্ষমতায় থাকাকালে দেশে ইসলামকে রাষ্ট্র ধর্ম করা হয়েছে,মসজিদ মাদ্রাসার উন্নয়ন হয়েছে,মুক্তিযুদ্ধাদের সম্মান দেওয়া হয়েছে,শিক্ষাপ্রতিষ্ঠানের উন্নয়ন হয়েছে। জাতীয় পার্টির মুলনীতি, উন্নয়নে রাজনীতি, তাই পল্লী বন্ধুর আদর্শ বাস্তবায়নে তারই সহধর্মিণী বেগম রওশন এরশাদ এমপি ও জাতীয় পার্টির বর্তমান চেয়ারম্যান জি এম কাদের এমপির নেতৃত্বে জাতীয় পার্টিকে শক্তিশালী করে চলমান উন্নয়ন কর্মকান্ডকে এগিয়ে নেওয়ার লক্ষে তিনি সকলকে আহবান জানান।




পল্লী বন্ধু পরিষদ তারাকান্দা উপজেলার আহবায়ক রফিকুল ইসলামের সভাপতিত্ব ও বিল্লাল হোসেনের সঞ্চালনা অনুষ্ঠিত কর্মীসমাবেশ বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা জাতীয় জাতীয় পার্টির আহবায়ক মাসুদ তালুকদার, সদস্য সচিব এমদাদুল হক খান,যুগ্ম-আহবায়ক আবু বকর ছিদ্দিক, এনায়েত হোসেন মন্ডল,জেলা যুব সংহতির সাংগঠনিক সম্পাদক কাউসার আহমদ,কামারিয়া ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন, ৭নং রামপুর ইউনিয়নের সাধারণ সম্পাদক বাবুল মিয়া, জেলা পল্লীবন্ধু পরিষদের যুগ্ম আহবায়ক আতাউল করিম স্বপন আলী হোসেন,আজিজুল হক সহ উপজেলা ও বিভিন্ন জাতীয় পার্টি ও বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন । পরে রফিকুল ইসলাম কে আহবায়ক ও বিল্লাল হোসেনকে যুগ্ম-আহবায়ক করে ৩১সদস্য বিশিষ্ট তারাকান্দা উপজেলা পল্লীবন্ধু পরিষদের নতুন আহবায়ক কমিটি ঘোষণা করা হয়েছে।

আরো পড়ুন>>> ডিইউজের অনশন স্থগিত সাংবাদিক নেতা সূর্যকে দেখতে হাসপাতালে বিএমএসএফ পরিবার

নিউজটি সেয়ার করার জন্য অনুরোধ রইল!





Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ অনুসন্ধান

আজকের কুইজ

সৌরজগতের বৃহত্তম গ্রহ কোনটি?

ফলাফল জেনে নিন

Loading ... Loading ...
google map durjoybangla







আজকের নামাজের সময় সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৫:১২ পূর্বাহ্ণ
  • ১২:১৫ অপরাহ্ণ
  • ৪:২১ অপরাহ্ণ
  • ৬:০৩ অপরাহ্ণ
  • ৭:১৭ অপরাহ্ণ
  • ৬:২৪ পূর্বাহ্ণ

বন্দরনগরী চট্টগ্রামে গাড়ি জগতে আমদানিকারকের একটি বিশস্ত প্রতিষ্ঠান auto cox

auto cox_durjoybangla.com







©২০১৩-২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | দুর্জয় বাংলা
Desing & Developed BY DurjoyBangla