তারাকান্দায় মুজিব শতবর্ষ উপলক্ষে ফুটবল প্রশিক্ষণ ক্যাম্প উদ্বোধন

তারাকান্দায় মুজিব শতবর্ষ উপলক্ষে ফুটবল প্রশিক্ষণ ক্যাম্প উদ্বোধন

মো: শামীম হোসাইন তারাকান্দা প্রতিনিধি

ক্রীড়াই শক্তি- ক্রীড়াই বল এই প্রতিপাদ্য সামনে রেখে মুজিব শতবর্ষ উপলক্ষে ময়মনসিংহের তারাকান্দায় ঢাকুয়া ইউনিয়নে মিশন খেলার মাঠে ৩০ সেপ্টেম্বর বুধবার (অনুর্ধ্ব-১৭) বালিকা প্রাক প্রস্তুতি ফুটবল প্রশিক্ষণ ক্যাম্প শুভ উদ্ভোধন করেন তারাকান্দা উপজেলা ক্রীড়া সংস্থা সভাপতি ও নির্বাহী অফিসার জান্নাতুল ফেরদৌস।



সরেজমিনে দেখা গেছে, তারাকান্দা উপজেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক এবং ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক হযরত আলী তুষার ও প্রশাসনের সহযোগিতায় বর্তমানে তারাকান্দা উপজেলার ক্রীড়াবিদের ও গ্রামীণ খেলার মাঠ এবং ক্রীড়াঙ্গনে প্রাণ ফিরে পেয়েছে। বিগত সময় থেকে শুরু করে অদ্যবদি পর্যন্ত গোটা উপজেলায় ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদকের দায়িত্বে তিনি প্রশংসনীয় হিসেবে রয়েছেন।



ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক হযরত আলী জানান, তারাকান্দা উপজেলা ক্রীড়া সংস্থা বর্তমানে পুরো উপজেলার জনগন ও ক্রীড়াবিদের মাঝে যে আলোচনা বহমান রয়েছে তারজন্য তারাকান্দা উপজেলা ক্রীড়াসংস্থার প্রধান উপদেষ্ঠা গৃহায়নও গনপূর্ত মন্ত্রনালয়ে প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এম.পি ও ক্রীড়াসংস্থার সভাপতি নির্বাহী কর্মকর্তা জান্নাতুল ফেরদৌস মহোদয়ের অবদান অতুলনীয়। তারাকান্দা ক্রীড়াসংস্থার আয়োজনে প্রাক প্রস্তুতি ফুটবল প্রশিক্ষণ উদ্বোধন অনু্ষ্ঠানে উপস্থিত ছিলেন ক্রীড়াসংস্থার সাধারন সম্পাদক হযরত আলী তুষার, ঢাকুয়া ইউপি চেয়ারম্যান মেজবা উদ্দিন মন্ডল, মিশনের ফদারসহ প্রশিক্ষনার্থী।

আরো পড়ুন>> হালুয়াঘাট উপজেলায় বৃদ্ধা খুনের দায়ে চেয়ারম্যান ইরাদসহ আটক-৩

আপনার মতামত লিখুন

Please enter your comment!
Please enter your name here