13.7 C
New York
মঙ্গলবার, আগস্ট ৩, ২০২১

ত্রিশাল আ’লীগে তৃর্ণমূলের বিশাল অংশ মেয়র আনিছকে সভাপতি হিসেবে দেখতে চান

ভাম্যমান প্রতিনিধিঃ

বিজ্ঞাপন

বাংলাদেশ আওয়ামীলীগ ময়মনসিংহ জেলার ত্রিশাল উপজেলায় ১২টি ইউনিয়ন ও একটি পৌরসভায় ১১৭টি ওয়ার্ডে দলের প্রতিষ্ঠালগ্ন থেকে করে আসা ত্যাগী নেতা কর্মী সমর্থনের বিশাল একটি অংশ মেয়র আলহাজ্ব এবিএম আনিছুজ্জামান আনিছকে সভাপতি হিসেবে দেখতে চান। দল ক্ষমতা থাকার অনেক আগে থেকেই এই পরিক্ষিত ত্যাগী নেতা বঙ্গবন্ধুর আদর্শের হাজারো নেতা কর্মীর হৃদয় বন্ধনে আবদ্ধ।

বিজ্ঞাপন

ছাত্রলীগ, যুবলীগ ও উপজেলা আওয়ামীলীগের দায়িত্ব পালনকালে দলের নেতা কর্মীদের সবসময় কাছে রাখতে চেষ্ঠা করেছেন মেয়র আনিছ।

ত্রিশালে বর্তমান আনুমানিক ৫লক্ষ জনতা বসবাস করে এরা প্রকাশে গোপনে মেয়র আনিছের নেতৃত্বকেই যোগ্য নেতৃত্ব অনুভব করেন।
এ নেতা ক্ষণিকের নেতৃত্বের সুবিধা পেতে উপর মহলের সাথে যোগাযোগে খুবই কম রাখেন। জনপ্রিয়তায় স্থায়ী নেতৃত্ব ধরে রাখতে কর্মী সমর্থকের সাথে গভীর সম্পর্ক তৈরী করা হলো তার রাজনৈতিক জীবনের সবচেয়ে বড় গুণ।

বিজ্ঞাপন

এমাতাবস্থায় যদি সারা ত্রিশালের সকল ইউনিয়ন থেকে নেতা কর্মী যাচাই করে ২০হাজার কর্মী তৈরী করে নেতা বানানোর জন্য নির্বাচন দেওয়া হয় তাহলে ১৪ হাজার ভোট পাবে মেয়র আনিছ।
জনমত যাচাইয়ে তাঁর তুলনা সে নিজেই।
জনপ্রিয়তার শীর্ষে থাকার স্থান জনসেবার সাধনা করে বিশাল এক অর্জণ করে নিয়েছেন মেয়র আনিছ যা সব মানুষ সহজে করতে পারে না।

এই বিশাল জনসমর্থন একদিনে গড়ে উঠেনি, গড়েছেন ১৯৮০সাল থেকে ছাত্রলীগ রাজনৈতিক নেতৃত্বের মধ্যদিয়ে। জনপ্রিয়তার বিশাল প্রমান দিয়েছেন পৌরসভা নির্বাচনের মাধ্যমে।

বিজ্ঞাপন

এই নেতাকে যদি বলা হয় ত্রিশালের কোন পরিবার প্রথম থেকে আওয়ামীলীগের নিবেদিত প্রাণ তাহলে সাথে সাথেই হাতের আগুল গুনে বলে দিতে পারবে সকলের নাম।

মেয়র আনিছ ত্রিশাল সদরের জন্য যেমন পরিচিত তেমনি উপজেলার সকল এলাকায় সব শ্রেণী-পেশার মানুষের কাছে তেমনি পরচিতি লাভ করেছেন। আগামী যে কোন সময় ত্রিশাল আওয়ামীলীগের সাংগঠনিক সিদ্ধান্ত আসতে পারে।এই সিদ্ধান্তকে স্বগত জানাতে অপেক্ষার প্রহর গুনছেন সারা ত্রিশালের সকল এলাকার হাজার হাজার নেতা কর্মী। এর পাশা-পাশি ত্রিশালের প্রকৃত ত্যাগী আওয়ামীলীগ নেতা কর্মী সমর্থক স্বপ্ন দেখছেন মেয়র এবিএম আনিছুজ্জামান আনিছকে সভাপতি হিসেবে দেখতে।

আরো পড়ুন:ফুলবাড়িয়ায় মাদক মামলার স্বাক্ষীদের মেরে ফেলার হুমকী দিয়েছে আসামী জাহাঙ্গীর

বিজ্ঞাপন

আপনার মন্তব্য লিখুনঃ

Please enter your comment!
Please enter your name here

বিজ্ঞাপন

সর্বশেষ সংবাদ

x