1. durjoybangla24@gmail.com : durjoy bangla : durjoy bangla
  2. afzalhossain.bokshi13@gmail.com : Afjal Sharif : Afjal Sharif
  3. aponsordar122@gmail.com : Apon Sordar : Apon Sordar
  4. awal.thakurgaon2020@gmail.com : abdul awal : abdul awal
  5. sheblikhan56@gmail.com : Shebli Shadik Khan : Shebli Shadik Khan
  6. jahangirfa@yahoo.om : Jahangir Alam : Jahangir Alam
  7. mitudailybijoy2017@gmail.com : শারমীন সুলতানা মিতু : শারমীন সুলতানা মিতু
  8. nasimsarder84@gmail.com : Nasim Ahmed Riyad : Nasim Ahmed Riyad
  9. netfa1999@gmail.com : faruk ahemed : faruk ahemed
  10. mdsayedhossain5@gmail.com : Md Sayed Hossain : Md Sayed Hossain
  11. absrone702@gmail.com : abs rone : abs rone
  12. sumonpatwary2050@gmail.com : saiful : Saiful Islan
  13. animashd20@gmail.com : Animas Das : Animas Das
  14. Shorifsalehinbd24@gmail.com : Shorif salehin : Shorif salehin
  15. sbskendua@gmail.com : Samorendra Bishow Sorma : Samorendra Bishow Sorma
  16. swapan.das656@gmail.com : Swapan Des : Swapan Des
  17. washimahemed82093@gmail.com : washim ahemed : washim ahemed
থেমে নেই ভুয়া দলিল তৈরি দুর্নীতির অভিযোগে ফুলবাড়ীর দলিল লেখক রবিউল ইসলামের কার্যক্রম স্থগিত - durjoy bangla | দুর্জয় বাংলা
রবিবার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ০৬:৩৮ অপরাহ্ন
শিরোনামঃ
বিডি ক্লিন নকলা টিমের বর্ষপূর্তিতে সম্মাননা স্মারক প্রদান ধর্ষণের প্রতিবাদে উত্তাল এমসি কলেজ মদনে অনশন করা সেই প্রেমিকার ডাক্তারি পরীক্ষায় ধর্ষণের আলামত জগন্নাথপুরে মেয়র পদে উপ-নির্বাচনে নৌকার প্রচার মিছিল ও পথসভা কলমাকান্দায় টানা বর্ষণে তলিয়ে গেছে আমন ধান শ্রীপুর পৌরসভাকে আধুনিকায়ন করতে চাই -এড, হারুন অর রশিদ ফরিদ বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশনে কলেজ ছাত্রী জৈন্তা জামেয়া ইসলামিয়া মহিলা মাদ্রাসার আহবায়ক কমিটির গঠন জেগেছে তারুণ্য তুলছে ময়লা, ঈশ্বরগঞ্জ বিডি ক্লিনের ১২ তম ইভেন্ট সম্পন্ন দুর্গাপুরে সোমেশ্বরী ও নেতাই নদীর তীব্র ভাঙনে, আতঙ্কে ১৫ গ্রামের বসতি




থেমে নেই ভুয়া দলিল তৈরি দুর্নীতির অভিযোগে ফুলবাড়ীর দলিল লেখক রবিউল ইসলামের কার্যক্রম স্থগিত

  • রবিবার, ১৩ সেপ্টেম্বর ২০২০, ১:৩২ অপরাহ্ণ
  • ১০২ বার পঠিত
অভিযোগ

আফরোজ জাহান সেতু, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি
অবৈধ ভুয়া দলিল, খাজনার চেক তৈরি করে ভুয়া দাতাকে রেজিষ্ট্রেরি দেওয়ার চেষ্টায় দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার দলিল লেখক রবিউল ইসলামকে (সনদ নং-১৫৪) তার কার্যক্রম স্থগিত করেছেন উপজেলা সাব রেজিষ্ট্রার মো. মনিরুল ইসলাম।
গত ৭ সেপ্টেম্বর জনসাধারণের দৃষ্টি আকর্ষণ করে নোটিশ প্রকাশের মাধ্যমে পববর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত দলিল লেখা/মুসাবিদার কাজ থেকে দলিল লেখক রবিউল ইসলামকে বিরত থাকতে নির্দেশ দিয়ে তার সকল কার্যক্রম স্থগিত করেছেন ওই সাব রেজিষ্ট্রার।
দিনাজপুর জেলা রেজিষ্ট্রারের ভুক্তভোগী বুদা চন্দ্রসহ সাতজনের দাখিলকৃত লিখিত অভিযোগে জানা যায়, বরাবর লিখিত অভিযোগ দাখিলকারী বুদা চন্দ্রসহ সাতজন অভিযো, ফুলবাড়ী উপজেলার আলাদীপুর ইউনিয়নের আলাদীপুর মৌজার ১৮৫ খতিয়ানের বিভিন্ন দাগের ২.৮ একর সম্পত্তির অবৈধ ভুয়া দলিল, খাজনার চেক তৈরি করে ভুয়া দাতা হিসেবে দিনাজপুর সদর উপজেলার যোগীবাড়ী গ্রামের জয়নাল আবেদীনের ছেলে কুদরত-ই-খুদার নামে ফুলবাড়ী সাব রেজিষ্ট্রারের কাছে কবলা রেজিষ্ট্রেরির জন্য দলিল দাখিল করেন ওই দলিল লেখক। কাগজপত্রে গড়মিল থাকায় রেজিষ্ট্রি না করেই রেখে দেন সাব রেজিষ্ট্রার মনিরুল ইসলাম।



বিষয়টি জানতে পেয়ে ওই দাগের সম্পত্তির মূল স্বত্ত¡াধিকারী বুদা চন্দ্রসহ সাতজন গত ২৩ জুলাই দিনাজপুর জেলা রেজিষ্ট্রারের কাছে লিখিত অভিযোগ দেন। অভিযোগের ভিত্তিতে গত ২৮ জুলাই তারিখে ফুলবাড়ী সাব-রেজিষ্ট্রার ৩৪৮ (১১) স্মারকে নোটিশ জারি করে গত ৯ আগস্ট যাবতীয় কাগজপত্র নিয়ে উভয়পক্ষেকে নিজ কার্যালয়ে ডাকেন ফুলবাড়ী সাব-রেজিষ্ট্রার মনিরুল ইসলাম। ওইদিন অভিযুক্ত দলিল লেখক রবিউল ইসলাম চৌধুরী সাব রেজিষ্ট্রারের কার্যালয়ে হাজির হলেও ভুয়া দাতা কুদরত-ই-খুদা উপস্থিত হননি এবং কোনপ্রকার কাগজপত্র দেখাতে পারেননি ওই দলিল লেখক। ওই সম্পত্তির মূল স্বত্ত¡াধিকারী সাব রেজিষ্ট্রারের কার্যালয়ে হাজির হয়ে যাবতীয় কাগজপত্র লিখিতভাবে ভাবে দাখিল করেন।



পরে গত ৭ সেপ্টেম্বর ফুলবাড়ী সাব রেজিষ্ট্রার তাঁর দফতরের দলিল লেখক ও জনসাধারণের অবগতির জন্য একটি নোটিশ প্রদান করেন। সে নোটিশে লিখা আছে, জেলা সাব রেজিষ্ট্রার গত ৬ সেপ্টেম্বর ৬৯৯ নং স্মারকে ফুলবাড়ী সাব রেজিষ্ট্রি অফিসের দলিল লেখক মো. রবিউল ইসলাম চৌধুরী, যার সনদ নং-১৫৪। তাকে পরবর্তী আদেশ না দেওয়া পর্যন্ত দলিল লেখা/মুসাবিদার কাজ থেকে বিরত থাকার নির্দেশ দেওয়া হয়েছে।
এ বিষয়ে ফুলবাড়ী সাব রেজিষ্ট্রার মো. মনিরুল ইসলাম বলেন, জেলা রেজিষ্ট্রারের নির্দেশনায় দলিল লেখক রবিউল ইসলাম চৌধুরীকে নোটিশ প্রদান করা হয়েছে। পরবর্তী নির্দেশনা না পাওয়া পর্যন্ত তার কার্যক্রম বন্ধ থাকবে।
দলিল লেখক মো. রবিউল ইসলাম চৌধুরীর সাথে এ বিষয়ে তার মুঠোফোনে (০১৭২৮-১৫০৮৮৭ নম্বরে) কথা বললে তিনি বলেন, এ বিষয়ে পরে কথা হবে।
উল্লেখ্য, উপজেলার কতিপয় দলিল লেখকরা অবৈধভাবে ভুয়া দলিল, খাজনা-খারিজ দিয়ে প্রতারণা চালিয়ে আসছে। ২০১৬ সালের জুলাই মাসে ষ্ট্যাম্প বিক্রির দোকানে অভিযান চালিয়ে শতাধিক জাল দলিল ও দুই শতাধিক সিল উদ্ধারসহ তিনজনকে আটক করে জেল-জরিমানা করেছিল প্রশাসন।



ফুলবাড়ীতে চারকেজি গাঁজা মোটরসাইকেলসহ আটক-২

দিনাজপুরের ফুলবাড়ীতে অভিযানে চালিয়ে চার কেজি গাঁজা, মোটরসাইকেলসহ মিন্টু হোসেন (২৯) ও রুবেল ইসলাম (২৫) কে আটক করেছে দিনাজপুর র‌্যাব-১৩।
গত শনিবার বিকাল ৩টায় উপজেলার কাজীহাল ইউনিয়নের পুখুরী গ্রাম থেকে চার কেজি গাঁজাসহ তাদের আটক করে র‌্যাব।
আটককৃতরা হলেন, কাজীহাল ইউনিয়নের মুরারীপুর গ্রামের খলিলুর রহমানের ছেলে মিন্টু হোসেন এবং একই গ্রামের সমুর উদ্দিনের ছেলে রুবেল ইসলাম।



থানা সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে গত বিকাল ৩টায় উপজেলার কাজীহাল ইউনিয়নের পুখুরী গ্রাম অবস্থান নেয় র‌্যাব-১৩ এর সদস্যরা। সন্দেহ হওয়ায় ওই দুই যুবককে আটক করে তল্লাসি চালিয়ে ৪ কেজি গাঁজা উদ্ধারসহ তাদেরকে আটক করে। পরে গতকাল রবিবার দিবাগত রাত ১২ টা ৫ মিনিটে চার কেজি গাঁজা, একটি বাজাজ প্লাটিনা মোটরসাইকেল তিনটি মোবাইল ফোন ও নগদ ৮০০ টাকাসহ ওই দুই যুবককে ফুলবাড়ী থানায় সোপর্দ করা হয়। পরে র‌্যাব-১৩ এর ডিএডি তাপস কুমার বাদি হয়ে মামলা রুজু করেন। যার মামলা ১০।

আরো পড়ুন>>> স্ত্রী ছেলে সহ করোনাভাইরাসে আক্রান্ত চট্টগ্রাম বিভাগীয় কমিশনার এবিএম আজাদ

আপনার মতামত লিখুনঃ
নিউজটি সেয়ার করার জন্য অনুরোধ রইল!
এই জাতীয় আরো সংবাদ




আমাদের ফেসবুক পেজ




durjoybangla.conlm_৮ বছরে




add_durjoybangla.com_দুর্জয় বাংলা

ঘরে বসে বিজ্ঞাপন দিন

add_durjoybangla.com
©২০১৩-২০২০ সর্বস্তত্ব সংরক্ষিত | দুর্জয় বাংলা
কারিগরি সহযোগিতায়  দুর্জয় বাংলা