13.7 C
New York
মঙ্গলবার, আগস্ট ৩, ২০২১

দাগা চলচ্চিত্রের শুভ মহরত ময়মনসিংহে অনুষ্ঠিত

বিনোদন ডেস্ক:

বিজ্ঞাপন

সম্প্রতি ময়মনসিংহে অনুষ্ঠিত হয়ে গেলো স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র দাগা এর শুভ মহরত। গত শুক্রবার ১৮ই জুন ময়মনসিংহ জয়নুল আবেদীন পার্কের হিমু আড্ডায় অনুষ্ঠিত হয় এই শুভ মহরত। দাগা চলচ্চিত্রটি একটি জীবন মুখী চলচ্চিত্র। গল্পের ‘নলা’ চরিত্রটি ঘিরেই নির্মিত হচ্ছে দাগা চলচ্চিত্রটি। মানুষ সৃষ্টির সেরা জীব। তবুও ক্ষুধার রাজ্যে পরাধীন সৃষ্টি। পৃথিবীর বুকে কেউ একা শ্রেষ্ঠ নয়। সবাই শ্রেষ্ঠ তার নিজের জায়গায়। একটি দৈন্য পরিবারের পিছনে ক্ষুধা নিবৃত্ত করার ব্যর্থ ইতিহাস নিয়েই নির্মিত্ত হচ্ছে দাগা চলচ্চিত্রটি।

বিজ্ঞাপন

সেঁজুতি সরকারের ছোট গল্প অবলম্বনে এই চলচ্চিত্রটির চিত্রনাট্য ও পরিচালনা করছেন চলচ্চিত্র নির্মাতা আরিফুল ইসলাম হাবিব। চিত্রগ্রহণ ও সম্পাদনা করছেন এ আর এলিম। চলচ্চিত্রটির বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন আবু সাঈদ খান , অনিরুদ্ধ বসাক নির্জন, জাহাঙ্গীর আকন্দ, লিটন, গৌরী পাল স্নিগ্ধা, মো: রফিক, শুভ্র জোয়াদ্দার প্রমূখ। শিল্প নির্দেশনায় মো: রাজন এবং গৌতম কুমার দেবনাথ।

ময়মনসিংহের বিভিন্ন লোকেশনে চিত্রায়িত হবে এই চলচ্চিত্রটি। পরিচালকের সহকারী হিসাবে থাকছেন স্নিগ্ধা পাল। দাগা চলচ্চিত্রের শুভ মহরত অনুষ্ঠানের উদ্বোধন করেন কবি, ছড়াকার ও বিশিষ্ট মুক্তিযোদ্ধা সনদ কুমার ঘোষ। উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ময়মনসিংহের সাংস্কৃতিক ও চলচ্চিত্র অঙ্গণের ব্যক্তিবর্গগণ। অনুষ্ঠান সঞ্চালনা করেন চিত্রশিল্পী মো: রাজন।

বিজ্ঞাপন

আরও পড়ুন: সাংবাদিক হত্যাচেষ্টাকারীদের দ্রুত বিচারের মূখোমূখি করুন : বিএমএসএফ

বিজ্ঞাপন

আপনার মন্তব্য লিখুনঃ

Please enter your comment!
Please enter your name here

বিজ্ঞাপন

সর্বশেষ সংবাদ

x