দুর্গাপুরের কৃত্তি সন্তান বাংলাদেশ ফিজিক্যাল থেরাপী এসোসিয়েশন নির্বাচনে সহ সভাপতি নির্বাচিত

কলিহাসান,দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধি:

নেত্রকোনার দুর্গাপুর উপজেলার পৌরসদরের বাগিচাপাড়াস্থ এলাকার মেধাবী ও কৃত্তি সন্তান ডা. আরিফ যোবায়ের বাংলাদেশ ফিজিক্যাল থেরাপী এসোসিয়েশন নির্বাচন-২০২০ এ সহ সভাপতি নির্বাচিত হয়েছেন। গত শনিবার (২৪ অক্টোবর) ঢাকাস্থ অর্থোপেডিক হাসপাতাল প্রাঙ্গণে এ নির্বাচন অনুষ্ঠিত হয়। ডা. আরিফ যোবায়ের পৌরশহরের বাগিচাপাড়া গ্রামের অবসর প্রাপ্ত শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ আলী ও দুর্গাপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক হোসনে আরা’র ছেলে।
বাংলাদেশ ফিজিক্যাল থেরাপী এসোসিয়েশন নির্বাচনে সভাপতি নির্বাচিত হয়েছেন ডা. দলিলুর রহমান ও মহাসচিব নির্বাচিত হন ডা. ফরিদ উদ্দিন। ওই নির্বাচনে ২৭ সদস্য বিশিষ্ট কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়। ওই নির্বাচনে বিপুল ভোটে সহ-সভাপতি নিরবাচিত হন।

নির্বাচনে বিপুল ভোটে বিজয়ী করায় ডা.আরিফ যোবোয়ের, সকল ফিজিওথেরাপী চিকিৎসক, ভোটারগন ও শুভাকাঙ্ক্ষী সবাইকে আন্তরিক ধন্যবাদ জানান। একটি ছোট সড়ক দুর্ঘটনাজনিত অসুস্থতার কারনে তিনি নির্বাচনী প্রচারণা বা জনসংযোগ করতে পারেননি । এমনকি কারো কাছে ভোটও চাইতে পারেননি। সেই জন্যে তিনি সকল ভোটারদের কাছে অত্যন্ত দুঃখিত ও ক্ষমা প্রার্থনা করেছেন ।
এক প্রতিক্রিয়ায় এ প্রতিবেদককে জানান, আমার অনুপস্থিতিতেও য়ারা এই তুমুল ভোট যুদ্ধে আমাকে জয়ী করতে অবিস্মরণীয় অবদান রেখেছেন, তারা হলেন বর্তমান কার্যকরী পরিষদের সম্মানিত সভাপতি ডা. দলিলুর রহমান ও মহাসচিব ডা. ফরিদ উদ্দিন প্রমূখ। আমি তাঁদের মঙ্গল ও শান্তি কামনা করছি। আমার উপর অর্পিত দায়িত্ব যাতে সফলতার সাথে পালন করতে পারি সেজন্য সকল ভোটার,শুভাকাঙ্খী, ফিজিওথেরাপী চিকিৎসকদের সহযোগিতা একান্তভাবে কামনা করছি।

আরো পড়ুন: আটপাড়ার বিভিন্ন পূজা মন্দিরে শুভেচ্ছা বিনিময় করেন চেয়ারম্যান প্রার্থী মো: জহিরুল ইসলাম সামরুজ

আপনার মন্তব্য লিখুনঃ

Please enter your comment!
Please enter your name here