দুর্গাপুরে কাওসার হত্যার ঘটনায় মামলা,বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা | দুর্জয় বাংলা

বৃহস্পতিবার, ২১ নভেম্বর ২০১৯, ১১:০৮ অপরাহ্ন

সংবাদ শিরোনামঃ
সুনামগঞ্জে অস্ত্র মামলার পলাতক আসামী গ্রেফতার গৌরীপুরে রস সংগ্রহে খেজুর গাছে ব্যস্ত গাছি নেত্রকোণায় ইয়াবাসহ দুই জনকে আটক করেছে বিজিবি পুইছড়িতে নাই কোন সেতু, গভীর পানির উপর দিয়ে লাশ পারাপার বিয়ের ৯ দিন আগে তরুণীর ঝুলন্ত মরদেহ উদ্ধার বিজয় ৭১’র গোল্ডকাপ অলিম্পিক ফুটবল টুর্ণামেন্ট অনুষ্ঠিত নিখোঁজ আল হেলাল আদর্শ কলেজের দ্বাদশ শ্রেণীর ছাত্র আব্বাস উদ্দিন সাকিব সরিষাবাড়ীতে ডেকে নিয়ে মারধর,ফোন ছিনতাই ও সাদা নন-জুডিশিয়াল স্ট্যাম্পে স্বাক্ষর নেয়ার অভিযোগ আগৈলঝাড়ায় মহাত্মা গান্ধী স্বর্ণ পদক পাওয়ায় ডাঃ হিরন্ময় হালদারকে সংবর্ধনা প্রদান শৈলকুপায় মহিলা ডেন্টিষ্টের পথচলা শুরু




দুর্গাপুরে কাওসার হত্যার ঘটনায় মামলা,বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা

দুর্গাপুরে কাওসার হত্যার ঘটনায় মামলা,বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা




কলিহাসান,দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধি:
নেত্রকোনার দুর্গাপুরে নবীন লীগ সভাপতি কাওসার তালুকদারকে নৃসংশ কুপিয়ে হত্যার ঘটনায় মামলা দায়ের, বিভিন্ন স্কুল-কলেজ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছে উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসংগঠন। গতকাল বৃহস্পতিবার বিকেল ৩টার দিকে শহীদ সন্তোষপার্কের এক প্রতিবাদ সভায় এ হত্যার সাথে জড়িতদের দ্রুত গ্রেপ্তারের দাবী জানানো হয়।



উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক বিভাস সরকারের সঞ্চালনায় অনুষ্টানের সভাপতিত্ব করেণ উপজেলা আওয়ামীলীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলা উদ্দিন আল আজাদ। প্রতিবাদ সভায় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান জান্নাতুল ফেরদৌস আরা,সাবেক সাংসদ পুত্র শাহ্ কুতুব উদ্দিন রুয়েল তালুকদার, উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক সাজ্জাদুর রহমান সাজ্জাদ,সাংগঠনিক সম্পাদক হারুণ অর রশীদ পলাশ,মহিলা ভাইস চেয়ারম্যানসহ আওয়ামী যুবলীগ,সেচ্ছাসেবকলীগ,ছাত্রলীগসহ অঙ্গসংগঠনের নেতাকর্মী প্রমূখ।




প্রতিবাদ সভায় অনুষ্টানের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলা উদ্দিন আল আজাদ বলেন, উপজেলা আওয়ামী পরিবারের সন্তান কাওসার তালুকদার হত্যার বিচার সমপন্ন না হওয়া পর্যন্ত আমাদের বিভিন্ন কর্মসূচী অব্যাহত থাকবে।
সাবেক সাংসদ মরহুম জালাল উদ্দিন তালুকদারের পুত্র রুয়েল তালুকদার প্রতিবাদ সভায় বলেন,আমার চাচাতো ভাইয়ের এ অপমৃত্যু কোনমতেই কাম্য নয়। বিএনপির একটি ক্যাডার গ্রুপ এ পরিকল্পিত হত্যাকান্ড ঘটিয়েছে। আমি এ হত্যার সাতে জড়িতদের দ্রুত বিচার কামনা করছি।



উপজেলো পরিষদের চেয়ারম্যান ও সাবেক সাংসদ কন্যা জান্নাতুল ফেরদৌস আরা বলেন, আমি আমার ভাইয়ের হত্যার বিচার চাই। জামাত-বিএনপির দোষররা এ হত্যাযজ্ঞ চালিয়ে আমার এতিম ভাইকে মেরেছে। উপজেলা আওয়ামীলীগকে মেধা শুন্য করতেই এ হত্যা করা হয়েছে বলে তিনি দাবী করেণ।
উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক সাজ্জাদুর রহমান সাজ্জাদ বক্তব্যে বলেন,আমি এ হত্যার জড়িতদের দ্রুত আইনে বিচার ও হত্যা সাথে জড়িতদের গ্রেপ্তার কামনা করছি।


আলোচনা শেষে একটি বিক্ষোভ মিছিল দুর্গাপুর পৌর শহরের সবক’টি সড়ক প্রদক্ষিণ শেষে শহীদ মিনারে এসে ওই অনুষ্টান শেষ হয়।
অপর দিকে এ হত্যার সাথে জড়িতদের দ্রুত গ্রেপ্তারের দাবী জানিয়ে দুপুর দেড়টার দিকে সুসং সরকারী কলেজের শিক্ষার্থীরা একটি বিক্ষোভ মিছিল করে। পরে দুর্গাপুর থানা গেট অভিমুখে গেলে থানার ওসি মোঃ মিজানুর রহমান উপস্থিতদের উদ্দেশ্যে বলেন, এ জঘন্যতম হত্যার সাথে সম্পৃক্তদের গ্রেপ্তারের চেষ্টা চলমান রয়েছে। অচিরেই বাকী অভিযুক্তদের গ্রেপ্তার করা হবে।
অপর প্রশ্নের জবাবে ওসি জানান, এ হত্যা মামলার এজাহার নামীয় ৩আসামী যথাক্রমে জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি ইমাম হাসান আবুচান, তাঁর পুত্র জুলহাস মিয়া, অপর পুত্র জামাল উদ্দিনের পুত্র পরশ। হুন্ডা চালক মিলন ও অপর চালক ১জনকে সন্দেহ মূলক ৫৪ ধারায় আদালতে প্রেরণ করা হয়েছে।




বিকেল ৪টার দিকে চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট দুর্গাপুর চৌকি’র আদালতে হাজির করা হলে আদালতের বিজ্ঞ বিচারক তাদের জামিন না মঞ্জুর করে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।

নিউজটি সেয়ার করার জন্য অনুরোধ রইল!


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







আজকের নামাজের সময় সূচী

সেহরির শেষ সময় - ভোর ৪:৫৭
ইফতার শুরু - সন্ধ্যা ১৭:১৫
  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৫:০২
  • ১১:৪৭
  • ১৫:৩৬
  • ১৭:১৫
  • ১৮:৩১
  • ৬:১৬







১৩ তম আন্তর্জাতিক মহিলা এসএমই বানিজ্য মেলা

©২০১৩-২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | দুর্জয় বাংলা
Desing & Developed BY DurjoyBangla