13.7 C
New York
মঙ্গলবার, মার্চ ২, ২০২১

দুর্গাপুরে গৃহবধূকে মারধর ও প্রাণনাশের হুমকি,থানায় অভিযোগ

কলিহাসান,দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধি:

বিজ্ঞাপন

নেত্রকোনার দুর্গাপুরে তুচ্ছ ঘটনার জের ধরে কমলা খাতুন(৩৫) নামের এক গৃহবধূ বেধড়ক মারপিট, প্রাণনাশের অভিযোগ উঠেছে একই এলাকার সাইদুল ইসলাম খান ও ওয়াসিমের বিরুদ্ধে।

বিজ্ঞাপন

গতকাল রবিবার (১৭ জানুয়ারি) সকাল আটটার দিকে কাকৈরগড়া ইউনিয়নের ঝানজাইল বাজারের ভুক্তভোগীর বসত বাড়িতে মারপিটের ঘটনাটি ঘটেছে। এ ঘটনায় ভুক্তভোগীর পুত্র জুয়েল মিয়া বাদী হয়ে ঘটনার দিন রাতেই দুর্গাপুর থানায় অভিযোগ দাখিল করে। অভিযোগের সত্যতা নিশ্চিত করে ওসি শাহনুর-এ আলম অভিযুক্তকে আটকের নির্দেশ দেন বলে জানা গেছে।

ঘটনার বিবরণে জানা যায়, পুকুর পাড় থেকে শাক তোলাকে কেন্দ্র করে ওই আব্দুল লতিফ খানের পুত্র সাইদুল ইসলাম খান(৩০), ওয়াসিম(২৫) বিল্লাল মিয়ার পুত্র নাইম খান(১৭) আঃ গফুরের পুত্র হিমেল (২৬) একই গ্রামের প্রতিবেশী আব্দুল জলিলের স্ত্রী কমলা খাতুনকে কাঠের রোল দিয়ে মাথায় আঘাত করে। বাম হাতের কনুইয়ের উপরে ও শরীরের ভিবিন্ন অংশে রোলের আঘাতে মারাত্বক জখম হয়। ঘটনাস্থল থেকে স্বজনরা উদ্ধার করে উপজেলা সরকারি হাসপাতালে ভর্তি করে। সাইদুল ইসলামের ভয়ভীতিতে বাড়ি যেতে পারছেনা ভুক্তভোগীর পুত্র জুয়েল মিয়া এ তথ্য নিশ্চিত করেছেন এ প্রতিবেদককে।

বিজ্ঞাপন

এ ঘটনায় মারধরের অভিযোগ উঠা সাইদুল ইসলামের মুঠোফোনে যোগােেযাগের চেস্টা করেও কোন বক্তব্য নেওয়া য়ায়নি।
স্থানীয় ইউপি চেয়ারম্যান মীর নুর মোহাম্মদ মাষ্টার এর নিকট জানতে চাইলে তিনি বলেন, আমি মারধরের বিষয়টি কেবল আপনার কাছ থেকে শুনেছি। খবর নিয়ে আপনাকে জানাবো।
দুর্গাপুর থানার ওসি শাহনুর-এ আলম প্রতিবেদকে জানান, মারধরের অভিযোগ পেয়েই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযুক্তকে গ্রেপ্তারের চেস্টা চলছে।

আরো পড়ুন: বঙ্গবন্ধুর হাতে প্রতিষ্ঠিত চলচ্চিত্র শিল্পে প্রাণ সঞ্চার করছেন প্রধানমন্ত্রী -ড. হাছান মাহমুদ

বিজ্ঞাপন

আপনার মন্তব্য লিখুনঃ

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ সংবাদ

x