13.7 C
New York
বুধবার, আগস্ট ৪, ২০২১

দুর্গাপুরে মাসুদ-ঝুমা তালুকদার দম্পতির পুত্র আরাধ্য’র শুভ জন্মদিন পালিত

বিজ্ঞাপন

কলিহাসান,দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধি:
নেত্রকোনার দুর্গাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান জান্নাতুল ফেরদৌস আরা ঝুমা তালুকদার ও জেলা যুবলীগের আহŸায়ক মাসুদ খান জনি দম্পতি’র পুত্র মারজান খান আরাধ্য এর শুভ জন্মদিন জাকজমকপূর্ণ আয়োজনের মধ্য দিয়ে পালিত হয়েছে।

বিজ্ঞাপন

দুর্গাপুরে মাসুদ-ঝুমা তালুকদার দম্পতির পুত্র আরাধ্য’র শুভ জন্মদিন পালিতগতকাল শনিবার (৭ই মার্চ) দক্ষিনপাড়া উপজেলা চেয়ারম্যান এর বাড়ীর প্রাঙ্গনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
রাত ৮টার দিকে শুভ জন্মদিনের কেক কাটার মধ্য দিয়ে অনুষ্ঠানের মূল আনুষ্ঠানিকতা শুরু হয়। কেক কাটার সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার ফারজানা খানম, সিনিয়র সহকারি জজ আদালত এর বিজ্ঞ বিচারক,উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাজ্জাদুর রহমান সাজ্জাদ,উপজেলা সমাজসেবা কর্মকর্তা রফিকুল ইসলাম মুকুল,দূর্যোগ ব্যবস্থাপনা কর্মকর্তা মোঃ সাইফুল ইসলাম, বাকলজোড়া ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম,সদর ইউপি চেয়ারম্যান শাহীনুর আলম সাজু, দৈনিক কালের কণ্ঠ পত্রিকার উপজেলা প্রতিনিধি ওয়ালী হাসান তালুকদার কলি, সাংবাদিক দিলোয়ার হোসেন তালুকদার,বিভিন্ন সামাজিক,সাংস্কৃতিক,রাজনৈতিক ও সুশীল সমাজের প্রতিনিধি প্রমূখ উপস্থিত ছিলেন। পরে অতিথি শিল্পীদের আয়োজনে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়েছে।
মারজান খান আরাধ্য’র জন্ম দিনের শুভকামনা জানিয়ে অতিথিদের কাছে দোয়া করে স্বাগতিক বক্তব্য দেন তার পিতা মাসুদ খান জনি ও তিনবারের সাবেক সাংসদ বীরমুক্তিযোদ্ধা জালাল উদ্দিন তালুকদার এর সুযোগ্য কন্যা উপজেলা পরিষদের চেয়ারম্যান জান্নাতুল ফেরদৌস আরা ঝুমা তালূকদার। বক্তব্যে অভিভাবকদ্বয় বলেন, মারজান খান আরাধ্য আমাদের মতোই একটি চেতনামূখী,বাস্তবধর্মী,সুশিক্ষায় শিক্ষিত হয়ে দেশ ও দশের জন্যে বড় হয়ে কাজ করতে পারে। সেজন্যে তার জন্য দোয়া প্রত্যাশা করেন তারা।

আরো পড়ুন>>> বারহাট্টায় আন্তর্জাতিক নারী দিবস পালিত

বিজ্ঞাপন

আপনার মন্তব্য লিখুনঃ

Please enter your comment!
Please enter your name here

বিজ্ঞাপন

সর্বশেষ সংবাদ

x