দুর্গাপুরে মিথ্যা সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন

দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধি

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

নেত্রকোনার দুর্গাপুরে প্রকাশিত মিথ্যা সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন বীর মুক্তিযোদ্ধা মো. সিরাজুল ইসলাম। সোমবার দুপুরে দুর্গাপুর প্রেসক্লাব মিলনায়তনে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম তার লিখিত বক্তব্যে সাংবাদিকদের জানান, দক্ষিণপাড়া এলাকায় ভুমি দখল, মারপিট ও শ্লীলতাহানীর বিষয়ে আমাকে ও আমার পরিবারকে জড়িয়ে যে মিথ্যা সংবাদ প্রকাশিত হয়েছে আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। আইনের প্রতি শ্রদ্ধা রেখে আমার নিজ নামীয় বিভিন্ন দাগের জমি উল্টো লোকান্ত শাওন ওরফে সাইফুল ইসলাম স্বপন ও তার পরিবার দখল করে রেখেছে। এ নিয়ে উপজেলা নির্বাহী অফিসার ও আইন শৃঙ্খলা বাহিনীর কাছে অভিযোগ দিলে আমিন দিয়ে জায়গা মেপে কোন হাঙ্গামায় না জড়িয়ে নিজ নিজ জায়গাতে অবস্থানের নির্দেশ দেন। আমি শান্তি প্রিয় মানুষ হিসেবে দীর্ঘদিন ধরে আমি আমার নিজস্ব জায়গাতে অবস্থান করছি। তিনি আরো বলেন, আমি ও আমার পরিবারের সদস্যদের হেয় করে অনলাইন নিউজ পোর্টাল, স্থানীয় ও জাতীয় প্রত্রিকায় যে সংবাদ সম্মেলন করা হয়েছে। আমি প্রকাশিত খবরের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।



এ বিষয়ে কবি লোকান্ত শাওন এর সাথে মুঠোফোনে কথা বললে তিনি জানান, জমি দখল ও মারপিটের বিষয়ে আমি যে সংবাদ সম্মেলন করেছি তা এক বিন্দুও মিথ্যা নয়। আপনারা সরেজমিনে এসে তদন্ত করলেই কোনটা সঠিক তা বেড়িয়ে আসবে। মুক্তিযোদ্ধা হিসেবে তিনি বিষয়টি ভিন্নখাতে প্রবাহিত করতে চাইছেন।

সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সাবেক ডেপুটি কমান্ডার সোহরাব হোসেন তালুকদার, মুক্তিযোদ্ধা আব্দুল জব্বার, মুক্তিযোদ্ধা আব্দুল ওয়াহেদ, মুক্তিযোদ্ধা আব্দুল কুদ্দুস, মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলামের ছেলে উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড এর সভাপতি মো. সুমন মিয়া প্রমুখ।

আরো পড়ুন: দুর্গাপুরে ভাতিজার ছুরিকাঘাতে চাচা খুন

আপনার মন্তব্য লিখুনঃ

Please enter your comment!
Please enter your name here