দুর্গাপুর উপজেলা আওয়ামী যুবলীগ সম্পাদককে বহিষ্কার, পৌরসদরে আনন্দ মিছিল

কলিহাসান,দুর্গাপুর,নেত্রকোনা প্রতিনিধি:
নেত্রকোনার দুর্গাপুর উপজেলা আওয়ামী যুবলীগ সাধারণ সম্পাদক নাজমুল হাসান সাদ্দাম(নীরা) আকঞ্জিকে হত্যাসহ নানা অনিয়মের সাথে জড়িত থাকার অভিযোগে দলীয় সম্পাদকের পদ থেকে বহিষ্কার করেছে জেলা আওয়ামী যুবলীগ নেতৃবৃন্দ। বুধবার(৬ অক্টোবর)বিকেল পৌনে ৫টার দিকে বহিষ্কারের ঘোষণা শুনেই স্থানীয়রা দুর্গাপুর পৌরসদরে বিশাল জনতার অংশগ্রহণে একটি আনন্দ মিছিল করেছে।




জেলা আওয়ামী যুবলীগ আহ্বায়ক কমিটির এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান,দুর্গাপুর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক নাজমুল হাসান সাদ্দাম (নীরা) আকঞ্জি, হত্যা, অবৈধ দখল,চাঁদাবাজি,অস্ত্রবাজী,মাদক মামলা,জামাত বিএনপি’র মদদ দেওয়া সহ নানা অবৈধ অনৈতিক ও অসামাজিক কর্মকান্ডে জড়িত রয়েছে।



ইতিমধ্যে অস্ত্র ও চাঁদাবাজীর মামলায় দুবার জেল হাজতে ছিলেন। জামিনে মুক্তি পেয়ে দুর্গাপুর উপজেলা নবীন লীগের সংগ্রামী সভাপতি কাওসার হত্যা মামলার প্রধান আসামী হয়ে পলাতক আছেন তাঁর এসকল নানান ন্যাক্কারজনক কর্মকান্ডে দুর্গাপুর উপজেলা সর্বস্থরের মানুষ বিক্ষুদ্ধ। আর এই ঘৃন্য হত্যা কান্ডের জন্য জেলা সহ সারাদেশে বইছে নিন্দার ঝড়। তাঁর এহেন কর্মকান্ডের জন্য নেত্রকোনা জেলা যুবলীগ ৬(অক্টোবর)এক জরুরী সিদ্ধান্ত মোতাবেক,জেলা আওয়ামী যুবলীগ আহ্বায়ক মাসুদ খান জনি ও যুগ্ম আহবায়ক জামিউল ইসলাম খান, যুগ্ন আহবায়ক দেওয়ান রনি’র নির্দেশ ক্রমে তাকে আওয়ামী যুবলীগ দুর্গাপুর উপজেলা’র সাধারণ সম্পাদকের পদ থেকে বহিষ্কার ঘোষণা করেণ।

আপনার মন্তব্য লিখুনঃ

Please enter your comment!
Please enter your name here