13.7 C
New York
মঙ্গলবার, জানুয়ারি ১৯, ২০২১

দুর্গাপুর পৌরসভা নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ

দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধি

বিজ্ঞাপন

নেত্রকোনার দুর্গাপুর পৌরসভা নির্বাচনে প্রার্থীদের মাঝে সোমবার সকালে উপজেলা পরিষদ মিলনাতয়নে প্রতীক বরাদ্দ দেন জেলা নির্বাচন অফিসার আব্দুল লতিফ শেখ।

বিজ্ঞাপন

এ সময় উপস্থিত ছিলেন সাবেক সংসদ সদস্য ছবি বিশ^াস, উপজেলা পরিষদ চেয়ারম্যান ঝুমা তালুকদার,কলমাকান্দা উপজেলা চেয়ারম্যান মো: আব্দুল খালেক উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারজানা খানম, পৌর মেয়র আব্দুস সালাম, উপজেলা নির্বাচন অফিসার ফারহানা শিরীন,অফিসার ইনচার্জ শাহনুর এ আলম, উপজেলা আওয়ামীলীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ আলাউদ্দিন আল আজাদ, সাধারন সম্পাদক মো: সাজ্জাদুর রহমান সাজ্জাদ প্রমূখ । তৃতীয় ধাপে আগামী ৩০ জানুয়ারী দুর্গাপুর পৌরসভায় ব্যালট পেপারে ভোট গ্রহণ করা হবে।

মেয়র পদে আওয়ামী লীগ থেকে নৌকা প্রতীক পেয়েছেন মো. আলা উদ্দিন আলাল , বিএনপি থেকে ধানের শীষ প্রতীক পেয়েছেন আলহাজ্ব মো. জামাল উদ্দিন, সিপিবি থেকে কাস্তে মার্কা প্রতীক পেয়েছেন মো. শামছুল আলম খান ও ইসলামী আন্দোলন থেকে হাতপাখা প্রতীক পেয়েছেন মুহাম্মাদ আব্দুল মান্নান।

বিজ্ঞাপন

এছাড়াও ৯টি ওয়ার্ডে কাউন্সিলর পদে ৩৪ জন এবং সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ১৩ জন প্রার্থী প্রতীক পেয়েছেন । দুর্গাপুর পৌরসভায় মোট ভোটার সংখ্যা ২০০১৯ জন পুরুষ ভোটার ৯৬৬৪ জন ও মহিলা ভোটার ১০৩৫৫ জন ।

আরো পড়ুন: মদনে কৃষকের আত্মহত্যা

বিজ্ঞাপন

আপনার মন্তব্য লিখুনঃ

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ সংবাদ

x