Friday, January 28, 2022

দেওয়ানগঞ্জে ছাত্রদলের ৪৩ তম জন্মদিন পালন

হারুন অর রশিদ নিজস্ব প্রতিনিধি

আজ শনিবার ১লা জানুয়ারী ২০২২ তারিখে জামালপুর জেলার দেওয়াগঞ্জ উপজেলায় বিভিন্ন ইউনিয়নে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল এর ৪৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত হয়েছে।

দেওয়ানগঞ্জ উপজেলা ছাত্রদল আয়োজিত প্রতিষ্ঠা বার্ষিকীর কর্মসূচিত কোরআন তেলাওয়াত দিয়ে শুরু করে দেওয়ানগঞ্জ বিএনপির দলীয় অফিসে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলন ও আনন্দ শুভযাত্রা শেষে আলোচনা ও দোয়া মাহফিলের মাধ্যমে শেষ করা হয়।

দেওয়ানগঞ্জে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দেওয়ানগঞ্জ ও বকশীগঞ্জ উপজেলার সাবেক সফল সংসদ সদস্য এম.রশিদুজ্জামান মিল্লাত।
এ সময় উপস্থিত ছিলেন ব্যারিস্টার শাহাদাৎ বিন জামান শোভন,

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌর বিএনপির আহ্বায়ক মনজুরুল হক মঞ্জু, উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আব্দুর রশিদ সাদা,যুগ্ম আহ্বায়ক একেএম মুছা, পৌর বিএনপির সদস্য সচিব আতিকুর রহমান সাজু, বিএনপির যুগ্ম আহ্বায়ক জাহাঙ্গীর আলম লাভলু, যুগ্ম আহ্বায়ক ফরাদ হোসেন,আগামী দিনের বিএনপির দলীয় মেয়র প্রার্থী সাদেক আক্তার নেওয়াজী টফি প্রমূখ সহ নেতাকর্মীবৃন্দ।

প্রধান অতিথির এম রশিদুজ্জামান মিল্লাত দেশের বাহিরে সু-চিকিৎসার জন্য দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি, শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের আত্মার শান্তি কামনা ও তারেক রহমানের সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনা করেন। দলীয় নেতা কর্মীদের ঐক্যবদ্ধ থেকে কেন্দ্র ঘোষিত সকল কর্মসূচিতে উপস্থিত থাকার জন্য আহবান জানান

আরও পড়ুনঃ আইন অমান্য করে প্রচারনা ডালিমে জরিমানা

এই জাতীয় আরও সংবাদ
- Advertisment -

সর্বশেষ সংবাদ