দেওয়ানগঞ্জ হাইওয়ে রাস্তার জমি দাতাদের চেক বিতরণ করলেন ইউএনও

দেওয়ানগঞ্জ প্রতিনিধিঃ

জামালপুরের ধানুয়াকামালপুর – কদম তলা হয়ে রৌমারী উপজেলা মহাসড়ক কামালপুর স্থলবন্দর লিংক সহ প্রসস্থ করণ ও মজবুত করণ এল এ কেস নং ১৬/২০১৭-১৮ প্রকল্পের ভূমি অধিগ্রহণ ক্ষতিগ্রস্থ মালিকদের আর্থিক চেক বিতরণ ও মতবিনিময় সভার আয়োজন করা হয়।



জেলা প্রশাসন জামালপুরের আয়োজনে মঙ্গলবার ২১ সেপ্টেম্বর জামালপুর জেলার দেওয়ানগঞ্জ উপজেলার পাররামরামপুর ইউনিয়নের ডিগ্রিরচর আলহাজ্ব হেফাজউদ্দিন উচ্চবিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়। দেওয়ানগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা সুলতানা রাজিয়া এর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন জামালপুর জেলা প্রশাসকের প্রতিনিধি মাহবুবুল আলম, অতিরিক্ত জেলা প্রশাসক রাজস্ব শফিকুল ইসলাম, নির্বাহী প্রকৌশলী সড়ক ও জনপথ বিভাগ জামালপুরের মোস্তাফিজুর রহমান, নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) আসাদুজ্জামান, দেওয়ানগঞ্জ উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান তাসলিমা আক্তার (লিপি) প্রমুখ।



উপজেলা নির্বাহী কর্মকর্তা সুলতানা রাজিয়া বলেন- জামালপুর জেলা মহাসড়কের কার্যক্রম বেগমান, মজবুতকরণ, টেকসই ও দ্রুত কার্যক্রম করার লক্ষে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। তিনি রাস্তার উন্নতি করনের স্বার্থে জমির মালিকদের নিকট সহযোগিতা কামনা করেন।

আরো পড়ুন>>> প্রাইভেটকারের স্টিয়ারিং এর ভিতর ৩শত পিস ইয়াবা ও গাজাসহ আটক-৪, কার জব্দ

আপনার মন্তব্য লিখুনঃ

Please enter your comment!
Please enter your name here