দৈনিক পত্রিকা’র প্রতিষ্ঠা বার্ষিকী উৎযাপন

নদী ভাঙ্গন এলাকায় শুষ্ক খাবার বিতরণ

দৈনিক পত্রিকা'র প্রতিষ্ঠা বার্ষিকী উৎযাপন

বুধবার ২১ অক্টবর জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার সানন্দবাড়ী পিআইসি’র আওতাধীন সানন্দবাড়ি পশ্চিমপাড়া “দৈনিক পত্রিকা” এর প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে নদী ভাঙ্গন কবলিত এলাকায় শুকনো খাবার বিতরণ, ভাঙ্গন কবলিত এলাকা পরিদর্শন ও ভাঙ্গন রোধে আলোচনা সভার আয়োজন করা হয়।

সভাপতিত্ব করেন সানন্দবাড়ী প্রেসক্লাবের সভাপতি আমিনুল ইসলাম আকন্দ, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চরআমখাওয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আজিজুর রহমান আকন্দ, বিশেষ অতিথি সানন্দবাড়ী পিআইসি’র পুলিশ পরিদর্শক মোঃ জোয়াহের হোসেন খান এর পক্ষে এএস আই সোহেল রানা, এএস আই সেলিম, ৩০নং রশিদা বিড়ি ফ্যাক্টরির ম্যানেজার মোঃ সেলিম রেজা ও উপকূল মানবাধিকার সংস্থার দেওয়ানগঞ্জ উপজেলা সভাপতি আঃ মজিদ খান। দৈনিক পত্রিকা এর দেওয়ানগঞ্জ উপজেলা প্রতিনিধি সাংবাদিক ফরিদুল ইসলাম (ফরিদ) এর আয়োজনে সার্বিক সহযোগিতা করেন দেওয়ানগঞ্জ প্রেসক্লাবের কোষাধ্যক্ষ সাংবাদিক রশিদুল আলম শিকদার। মিডিয়া পার্টনার হিসেবে উপস্থিত ছিলেন দুর্জয় বাংলার দেওয়ানগঞ্জ প্রতিনিধি সাংবাদিক হারুন অর রশিদ, রুদ্র বাংলার দেওয়ানগঞ্জ প্রতিনিধি সাংবাদিক জাকিউল ইসলাম জনি, রুদ্র বাংলার বকশিগঞ্জ প্রতিনিধি সাংবাদিক আনোয়ার হোসেন (রুবেল), প্রবীণ সাংবাদিক আঃ সালাম শিকদার, এম টিভি বাংলা এর দেওয়ানগঞ্জ প্রতিনিধি সাংবাদিক রিয়াদ হাসান, দৈনিক ইনকিলাব এর ফুলছড়ি প্রতিনিধি সাংবাদিক মুক্তার হোসেন রানা, সত্যের সন্ধানে প্রতিদিন এর প্রতিনিধি সাংবাদিক মুশফিকুর রহমান (বকুল) ও সাংবাদিক শেখ মোঃ জিয়াউর রহমান।



আরও উপস্থিত ছিলেন ইউপি সদস্য শাহারা আলী, সমাজ সেবক আঃ মান্নান, সমাজ সেবক রফিকুল ইসলাম সহ নদী ভাঙ্গন কবলিত এলাকাবাসী। বক্তা গণের বক্তব্যে নদী ভাঙ্গনের করুণ দৃশ্য ফুটে উঠে, এলাকার অনেক বাড়িঘর বিলীন হয়ে যাওয়ায় আতঙ্কিত রয়েছে এলাকাবাসী। তারা হারাতে চায়না বাবা মায়ের কবর সহ শেষ সম্বল হিসাবে মাথা গোজার ঠাঁই ভিটে টুকু। ভুক্তভোগী দৃষ্টি প্রতিবন্ধী আঃ সালাম কান্নায় ভেঙ্গে পরেন এবং বলেন আমি একজন অন্ধ মানুষ আমার ঘরের ভিটে ছাড়া আর কিছুই নাই।এই নদী ভাঙ্গন থেকে বাঁচতে চাই, মাথাগোজার ঠাঁই ভিটে টুকু হারাতে চাইনা।

দৈনিক পত্রিকা এর দেওয়ানগঞ্জ প্রতিনিধি বলেন- দৈনিক পত্রিকা একটি ভিন্ন ধারায় পরিচালিত মাধ্যম। তাই ভিন্ন ভাবে আয়োজন করা হয়েছে। আপনারা এই পত্রিকার উত্তরোত্তর সাফল্য কামনা করবেন।

আরো পড়ুন> নেত্রকোনায় আইনজীবীর বাসায় দুঃসাহসিক চুরি

আপনার মন্তব্য লিখুনঃ

Please enter your comment!
Please enter your name here