13.7 C
New York
শনিবার, সেপ্টেম্বর ২৫, ২০২১

ধর্মপাশায় একরাতে দুই বাসায় চুরি

বিজ্ঞাপন

সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলা সদরের কামলাবাজ গ্রামের বাসিন্দা শাহিন আলম মেম্বারের বাসার দরজা বাহির থেকে বন্ধ করে বারান্দায় রাখা ১৫৭৭৫০ টাকা মূল্যের হিরুগ্লামার ১২৫ সিসি ও ১৩৯৫০০ টাকা মূল্যের ডিসকোভার ১০০ সিসি এ দুটি মোটর সাইকেল চুরি করে নিয়ে গেছে দূর্বৃত্তরা। ওই রাতেই একই গ্রামের রয়েল মিয়ার বাসার দরজার তালা ভেঙ্গে দের ভরি ওজনের স্বর্ণালংকার ও সনি ডিজিটাল নামের একটি ক্যামেরা চুরির ঘটনা ঘটে। গত ১৬ জুন দিবাগত রাতে এ ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

জানা যায়, ধর্মপাশা উপজেলা কৃষি অফিসে কর্মরত উপসহকারী কৃষি কর্মকর্তা দেলোয়ার হোসেন ও জেনারেল ফার্মাসিটিকেল ঔষধ কোম্পানিতে রিপ্রেজেন্টিব হিসেবে কর্মরত মো. গোলাম মোস্তফা এ দুজন শাহিন আলম মেম্বারের বাসায় ভাড়া থাকেন। ওই দুজন ভাড়াটিয়া তাদের দুটি মোটর সাইকেল তালাবদ্দ করে প্রতিদিনের মতো বাসার বারান্দায় রেখে পরিবারের লোকজনকে নিয়ে রাতের খাবার খাওয়ার পর ঘুমিয়ে পড়েন। বাসার মেইনগেটেও তালাবদ্দ ছিল। ভোর রাতে দেলোয়ার হোসেন তার নিজ কক্ষ থেকে বাহির হওয়ার জন্য দরজা খোলার চেষ্টা করলে দরজা বাহির থেকে বন্ধ দেখতে পান। দরজা খোলার জন্য পাশের কক্ষের লোকজনকে ডাকেন।তখন দেখা যায় বাসার মালিকসহ সকল ভাড়াটিয়াদের দরজা বাহির থেকে বন্ধ করে রাখা হয়েছে।

তাদের ডাকচিৎকার শুনে পাশের বাসার লোকজন এসে দরজা খোলে সকলকে উদ্ধার করেন। বাহির হয়ে বাসার মেইনগেট খোলা দেখতে পান এবং বারান্দায় রাখা দুটি মোটর সাইকেল নেই। এ ব্যাপারে ধর্মপাশা থানায় একটি সাধারন ডাইরী করা হয়েছে।যাহার নম্বর ৬৭৩ তারিখ ১৭-০৬-২০ ইং। অপরদিকে ওই রাতে একই গ্রামের রয়েল মিয়ার বাসা থেকে দের ভরি স্বর্ণালংকার ও সনি ডিজিটাল নামের একটি ক্যামেরা চুরির ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

এ ব্যাপারে ধর্মপাশা থানার অফিসার ইনচার্জ মো. দেলোয়ার হোসেন বলেন, তদন্ত চলছে। প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

সর্বশেষ সংবাদ

বিজ্ঞাপন
x