13.7 C
New York
Saturday, July 31, 2021

নওগাঁর মহাদেবপুরে সাংবাদিকের নিরাপত্তা চেয়ে থানায় সাধারণ ডায়েরী

বিজ্ঞাপন

 

বিজ্ঞাপন

নওগাঁ জেলা প্রতিনিধি: নওগাঁর মহাদেবপুরে ‘মহাদেবপুর উপজেলা প্রেস ক্লাবের’ সাধারন সম্পাদক মো: আককাস আলীর বিরুদ্ধে গত শুক্রবার রাতে নিরাপত্তা চেয়ে মহাদেবপুর থানায় সাধারন ডায়েরী করেছেন উপজেলা প্রেস ক্লাবের সাংগঠনিক সম্পাদক মো: ইউসুফ আলী সুমন।
সাধারন ডায়েরী সূত্রে জানা যায়, নওগাঁর পুলিশ সুপার মহোদয়ের বিদায় উপলক্ষে মহাদেবপুর উপজেলা প্রেস ক্লাবের পক্ষ থেকে গত ৩১ জুলাই সোমবার মহাদেবপুর যমুনা ব্যাংক সংলগ্ন ‘রনি আর্ট’ নামক দোকানে ১ হাজার টাকা মূল্যর একটি বিদায়ী ক্রেষ্ট এর অর্ডার দেন সাংবাদিক ইউসুফ আলী সুমন। ক্রেষ্টটি নিম্নমানের হওয়ায় দোকানদারকে বললে দোকানদার বলেন ক্রেষ্ট তৈরীর জন্য আপনি ১ হাজার টাকা দিয়েছেন ঠিক আছে, কিন্তু মো আককাস আলী পরে আমার কাছ থেকে ৩শ টাকা ফেরৎ নিয়ে যায়। আককাস আলীর অসৎ উদ্দেশ্য ও গোপনে ৩শ টাকা নেওয়ার প্রতিবাদ করায় সাংবাদিক ইউসুফকে মিথ্যে মামলায় ফাঁসানোসহ প্রাণনাশের হুমকি প্রদান করছেন মর্মে গত ৪ই আগষ্ট শুক্রবার রাতে মহাদেবপুর থানায় স্বশরীরে উপস্থিত হয়ে সাধারণ ডায়েরী করেন। যাহার জিডি নং ১৪৮।
এ বিষয়ে অভিযুক্ত আককাস আলীর সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে, হুমকি প্রদান করার বিষয়ে অস্বীকার করে বলেন আমি ইউসুফকে কেন হুমকি দিতে যাব! এটা আমাদের মধ্যকার ভুল বোঝা বুঝি,
আমার জানামতে এ বিষয়ে থানায় কোন জিডি হয়নি।

 

বিজ্ঞাপন

আপনার মন্তব্য লিখুনঃ

Please enter your comment!
Please enter your name here

বিজ্ঞাপন

সর্বশেষ সংবাদ

x