13.7 C
New York
মঙ্গলবার, সেপ্টেম্বর ২৮, ২০২১

নাইক্ষ্যংছড়িতে ইয়াবাসহ আটক ১

মোঃশহীদুল ইসলাম রানা,বান্দরবান জেলা প্রতিনিধি

বিজ্ঞাপন

বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে ইয়াবাসহ রশিদ আহমদ (৩৭) নামের এক মাদক ব্যাবসায়িকে আটক করেছে নাইক্ষনছড়ি থানা পুলিশ। সোমবার (২ আগস্ট) রাত সাড়ে ১১টায় উপজেলার সদরের পুরাতন বাস স্টেশন এলাকার নাইক্ষ্যছংড়ি-রামু সড়কের পুলিশ চেকপোস্টে তাকে সন্দেহ করা হলে সেখান থেকে তাকে আটক করা হয়।

বিজ্ঞাপন

আটককৃত মাদক ব্যাবসায়ি কক্সবাজার জেলার জোয়ারিয়ানালা ইউনিয়নের ৫নং ওয়ার্ডের নাদের পাড়ার বাসিন্দা। তার পিতার নাম মনছুর আলী। বিষয়টি নিশ্চিত করেছেন নাইক্ষ্যংছড়ি থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আলমগীর হোসেন।

থানা সূত্রে জানা যায়, পুলিশ চেকপোস্টে টহলরত অবস্থায় এবং গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাত সাড়ে ১১টার দিকে নাইক্ষ্যংছড়ি থানার পুলিশ ইনচার্জ আলমগীর হোসেনের তত্ত্বাবধানে এবং সার্বিক দিক নির্দেশনায় উপ-পরিদর্শক (এসআই) অমর চন্দ্র বিশ্বাস এর নেতৃত্বে এএসআই খাদেমুল ইসলাম, এএসআই ফুলমিয়া প্রমাণিক, কনস্টেবল জহিরুল ইসলাম, জাহেদুর রহমান এর পুলিশের একটি টিম উপজেলার পুরাতন স্টেশনে জনৈক ইব্রাহিমের চা স্টলের সামনে রামু-নাইক্ষ্যংছড়ি প্রধান সড়কের উপর সিএনজি গাড়ি তল্লাশী চালিয়ে ১ হাজার ৯শ ৫০ পিস ইয়াবাসহ রশিদ আহাম্মদ নামের মাদক ব্যাবসায়ি কে আটক করে। জব্দকৃত ইয়াবার আনুমানিক মূল্য ৫ লক্ষ ২৫ হাজার টাকা হবে বলে জানায় পুলিশ ।

বিজ্ঞাপন

আটককৃত ইয়াবা ব্যাবসায়ির বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করার পর ৪ই আগস্ট মঙ্গলবার সকালে উদ্ধারকৃত ইয়াবা আলামতসহ আটককৃত আসামিকে বান্দরবান জেলে প্রেরণ করা হয়েছে বলে থানা সূত্রে জানা গেছে।

আরও পড়ুন: প্রধানমন্ত্রীর উপহার বিতরন করতে পার্বত্য মন্ত্রী বীর বাহাদুরের লামা সফর!

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

সর্বশেষ সংবাদ

বিজ্ঞাপন
x