13.7 C
New York
বুধবার, অক্টোবর ২৭, ২০২১

নাগরপুরে বিজয়ের এই দিনে এতিমদের মুখে হাসি নেই

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধি:

বিজ্ঞাপন

বিজয়ের এই দিনে টাঙ্গাইলের নাগরপুরে সরকারী এতিমখানা না থাকায় এতিমদের ভালো খাবারের ব্যবস্থা হয়নি। ছোট কঁচি মুখে ফুটে উঠেনি এক চিলতে হাসি। অথচ বিজয় দিবস উপলক্ষে কত না আয়োজন।

বিজ্ঞাপন

সরকারি আমলা, বিভিন্ন রাজনৈতিক সংগঠন, ধনাঢ্য পরিবারের লোকজন বিজয় দিবস উপলক্ষে ভালো ভালো খাবারের আয়োজন করলেও বেসরকারি এতিমখানার এতিমেরা ডাল ভাত খেয়ে দিন পার করছে। সরেজমিনে বিভিন্ন এতিমখানায় গিয়ে দেখা গেছে, নাগরপুরের অনেক এতিমখানায় আজকের বিজয় দিবস উপলক্ষে পৌঁছেনি বিজয়ের শুভেচ্ছা ও তাদের জন্য খাবারের বিশেষ ব্যবস্থার রশদপত্র। তারা সকালে প্রতিদিনের মতো ডাল ভাত খেয়েছে। দুপুরে নেই কোন বিশেষ আয়োজন।



বিজ্ঞাপন

এ বিষয়ে ঘিওরকোল বারিয়া ইসলামীয়া মাদ্রাসা ও এতিমখানার দায়িত্বপ্রাপ্ত মোঃ রফিকুল ইসলাম বলেন, আমরা এতিমদের জন্য বিজয় দিবস উপলক্ষে সরকারী কোন সাহায্য সহযোগিতা পাইনি। উপজেলা প্রশাসনের পক্ষে এতিমদের জন্য বিজয় দিবসের কোন শুভেচ্ছা বা চারটে ভালো খাবারের ব্যবস্থা নেওয়া হয়নি। অন্তত বিশেষ দিনগুলোতে এতিমদের জন্য সরকার ভালো কিছু করবেন এমনটাই প্রত্যাশা করি।

এ বিষয়ে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তারিন মসরুর বলেন, নাগরপুরে সরকারী এতিমখানা না থাকায় বেসরকারি ভাবে পরিচালিত এতিমখানা গুলোতে সরকারী কোন বরাদ্দ নেই।

বিজ্ঞাপন

আরো পড়ুন: কলমাকান্দায় মহান বিজয় দিবস পালিত

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

সর্বশেষ সংবাদ

বিজ্ঞাপন
x