13.7 C
New York
সোমবার, সেপ্টেম্বর ২৭, ২০২১

নাগরপুরে ভাইয়ের হাতুড়ি পেটায় বোন হাসপাতালে ভর্তি

মোঃ আশরাফুল হক বাবু নাগরপুর (টাংগাইল) প্রতিনিধি

বিজ্ঞাপন

টাঙ্গাইলের নাগরপুরে বড় বোনকে হাতুড়ি দিয়ে পিটিয়ে রক্তাক্ত জখম করার অভিযোগ উঠেছে আপন ছোট ভাইয়ের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে উপজেলার সদর ইউনিয়নের দক্ষিন দুয়াজানি গ্রামে। গত রবিবার (১ আগষ্ট) আনুমানিক বিকাল ৬ঃ৩০ ঘটিকার সময় দক্ষিণ দুয়াজানি গ্রামের মোঃ মুক্তার শিকদার তার আপন বড় বোন রেনু বেগম (৫৮) কে জমি সংক্রান্ত বিরোধের জেরে লোহার হাতুড়ি দিয়ে আঘাত করে।

বিজ্ঞাপন

বর্তমানে রেনু বেগম নাগরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছেন। এ হামলার ঘটনায় আহতের ছেলে আব্দুর রহমান বাদী হয়ে ৩ জনকে আসামি করে নাগরপুর থানায় একটি অভিযোগ দায়ের করছেন।

ভুক্তভোগী ও অভিযোগ সূত্রে জানা যায়, আহত রেনু বেগম কে তার পিতা মৃত মোসলেম শিকদার দুয়াজানি মৌজায় ২.৫ শতাংশ জায়গা সাব কবলা দলিল করে দেয়। উক্ত জায়গায় রেনু বেগম পরিবার সহ ১৫ বছর ধরে বসবাস করছেন। কিন্তু রেনু বেগমের আপন ছোট ভাই মোঃ মুক্তার শিকদার বড় বোনের জায়গা জোরপূর্বক দখলের পায়তারা করছে। এ জমি সংক্রান্ত বিরোধের জেরে গত রবিবার মুক্তার শিকদারগং রেনু বেগম ও তার পরিবারের উপর হামলা চালায়।এ হামলার ঘটনায় গুরুতর আহত হয়ে রেনু বেগম ও তার ছেলে কাউছার হোসেন বর্তমানে নাগরপুর সদর হাসপাতালে ভর্তি আছেন।

বিজ্ঞাপন

এবিষয়ে নাগরপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) সরকার আব্দুল্লাহ আল মামুন বলেন, বাদীর লিখিত অভিযোগ পেয়েছি। ঘটনাটি তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরও পড়ুন: মসিকে ওয়ার্ড পর্যায়ে টিকাদান কার্যক্রম সফল করতে নার্স টিকাদান কর্মীদের প্রশিক্ষণ

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

সর্বশেষ সংবাদ

বিজ্ঞাপন
x