13.7 C
New York
মঙ্গলবার, সেপ্টেম্বর ২৮, ২০২১

নাগরপুরে মসজিদে পুলিশের করোনা সচেতনতায় প্রচার

মোঃ আশরাফুল হক বাবু নাগরপুর (টাংগাইল) প্রতিনিধি

বিজ্ঞাপন

করোনা সচেতনতায় মসজিদে মসজিদে পুলিশের প্রচার।সম্প্রতি করোনা ভাইরাসের প্রকোপ বেড়ে যাওয়ার কারণে নাগরপুরে করোনা সচেতনতায় মসজিদভিত্তিক প্রচারণায় নেমেছে নাগরপুর থানা পুলিশের সদস্যরা।শুক্রবার(৩০জুলাই) জুমার নামাজের প্রাক্কালে উপজেলার বিভিন্ন এলাকায় বিট পুলিশ কর্মকর্তারা মসজিদে আগত মুসল্লিদের উদ্দেশে করোনা মহামারির এই কঠিন সময়ে জনগণের করণীয় সম্পর্কে সচেতনতামূলক বক্তব্য প্রদান করেন।

বিজ্ঞাপন

প্রচারকালে জনগণকে জরুরি প্রয়োজন ছাড়া বাইরে না যাওয়া, সামাজিক দূরত্ব বজায় রাখা, লোকসমাগম এড়িয়ে চলাসহ সরকারি বিধিনিষেধ মেনে চলতে অনুরোধ করা হয়।এছাড়া সাধ্যমতো পুষ্টিকর খাবার খাওয়া, জ্বর-সর্দি ও কাশি হলে অবহেলা না করে নিকটস্থ হাসপাতালে করোনা পরীক্ষা করার জন্য অনুরোধ করা হয়। উপজেলার বসবাসরত সকল নাগরিককে করোনা মহামারিতে তার পার্শ্ববর্তী অসহায়, নিঃস্ব দরিদ্র ও কর্মহীন লোকদের পাশে দাঁড়ানোর আহ্বান জানান পুলিশ কর্মকর্তারা।

নাগরপুর থানার অফিসার ইনচার্জ( ওসি তদন্ত ) জাহাঙ্গীর আলম বলেন, করোনা মোকাবেলায় মাস্ক ব্যবহার না করে কোন উপায় নেই। জরুরি প্রয়োজনে কেউ ঘরের বাহিরে বের হলে অবশ্যই মাস্ক ব্যবহার করতে হবে এবং সামাজিক দূরত্ব বজায় রাখতে হবে। বাংলাদেশ পুলিশ বাহিনী আপনাদেরকে নিরাপদে রাখতে স্বাস্থ্য ঝুঁকি নিয়ে বাহিরে দায়িত্ব পালন করছেন। অনুগ্রহ করে আপনারা ঘরে থাকুন, সুস্থ থাকুন।

বিজ্ঞাপন

উপজেলায় ১২ ইউনিয়নে প্রায় সকল মসজিদে করোনা ভাইরাসে সরকার কর্তৃক স্বাস্থ্যবিধি মেনে চলার অনুরোধ করা হয়। নাগরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সরকার আবদুল্লাহ আল মামুন স্যারের সহযোগিতায় আমরা উপজেলার ১২টি বিটে এই কার্যক্রম পরিচালনা করি।

আরও পড়ুন: গার্মেন্টস খোলার খবরে কলমাকান্দায় শ্রমিকদের ভিড়

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

সর্বশেষ সংবাদ

বিজ্ঞাপন
x