13.7 C
New York
বৃহস্পতিবার, আগস্ট ৫, ২০২১

নান্দ‌নিক চট্টগ্রাম সি‌টি গড়‌তে ও উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিন-জামশেদুল আলম চৌধুরী

বিজ্ঞাপন

আসন্ন ২৭ জানুয়ারী চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের উপ গণ শিক্ষা বিষয়ক সম্পাদক আবদুল আহাদ এর উদ্যোগে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত মেয়র পদপ্রার্থী এম. রেজাউল করিম চৌধুরীকে এলাকাবাসীকে নৌকা মার্কায় ভোট দেওয়ার আহবান জানান।

বিজ্ঞাপন

আজ ২১ ডিসেম্বর (বৃহস্পতিবার) চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত মেয়র পদপ্রার্থী বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. রেজাউল করিম চৌধুরী পক্ষে চট্টগ্রাম রেলওয়ে স্টেশন, নিউ মার্কেট, দারুল ফজল মার্কেট, আমতল এলাকায় বিশাল মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ অন্যতম সদস্য জামশেদুল আলম চৌধুরী । তিনি প্রধান অতিথির বক্তবে বলেন,শা‌ন্তি সৌহা‌র্দ্যের নান্দ‌নিক চট্টগ্রাম সি‌টি গড়‌তে ও উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিন। জন‌নেত্রী শেখ হা‌সিনার নেতৃ‌ত্বে আওয়ামী টানা ১২ বছর ক্ষমতায়। দেশ বি‌ক্রি হয়‌নি, বরং দে‌শের ভূ-সীমা বে‌ড়ে‌ছে। সমুদ্র সীমা বে‌ড়ে‌ছে দ্বিগুন।

বিজ্ঞাপন

প্রধান বক্তা ছিলেন বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি মাঈনউদ্দীন হাসান চৌধুরী। তিনি বলেন, চট্টগ্রামকে এশিয়ার অন্যতম গুরুত্বপূর্ণ অর্থনৈতিক সিটি হিসেবে গড়ে তুলতে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দুরন্ত গতিতে অনেক বড় বড় প্রকল্পের কাজ এগিয়ে চলছে। অবহেলিত চট্টগ্রামকে আধুনিক, নান্দনিক, স্বপ্নীল সিটি হিসেবে গড়ে তোলার অনেকটাই এগিয়ে গে‌ছে।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম সরকারী সিটি কলেজের ভিপি মো: আবু তাহের। তিনি সুন্দর বাস যোগ্য নগরী গড়তে রেজাউল করিম চৌধুরীর কে নৌকা মার্কায় ভোট দিন

বিজ্ঞাপন

চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের উপ গণ শিক্ষা বিষয়ক সম্পাদক আবদুল আহাদ বলেন, আলকরণ ওয়ার্ডের সাবেক কাউন্সিলর ও মহানগর আওয়ামী লীগের সদস্য সাবেক ছাত্রনেতা তারেক সোলেমান সেলিমের পরিবার ও স্বজনদের প্রতি শোক ও সমবেদনা এবং মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা করেন । তিনি নগরবাসীর প্রতি সালাম ও শুভেচ্ছা জানিয়ে বলেন মেয়র পদে নৌকা প্রতীকে ভোট প্রার্থনা করেন। একটি আধুনিক, মানবিক, ব্যবসা বান্ধব ও গতিময় নগরী গড়তে আগামী ২৭ জানুয়ারি আওয়ামী লীগ মনোনীত মেয়র পদপ্রার্থী এম. রেজাউল করিম চৌধুরীকে নৌকা মার্কায় ভোট দিন।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর ছাত্রলীগ নেতা আবির মোহাম্মদ তাহসিন, ফারদ্বীন হোসেন আলিফ, মো: আরাফাত হোসেন, মোহাম্মদ হেলাল উদ্দিন, এস আর সায়েম, শোয়াইব শাহরিয়ার, মোহাম্মদ আরিফুল ইসলাম, ইসলামিয়া কলেজ ছাত্রলীগ এর সম্পাদক মো: আনিস, সিটি কলেজ ছাত্রলীগ নেতা এস.কে. শামীম, সাদ্দাম হোসেন, জিয়া উদ্দিন আরিফ, মো: শাফায়াত উল্লাহ, মো: রিপন, মিনহাজ, আজাদ, ছাত্রলীগ নেতা ফয়সাল, মো: বাপ্পী, সাগর, ওয়াহিদ যুবলীগনেতা মন্জুর আলম,মোঃ রুবেল,মোঃ মনছুর সহ বাংলাদেশ ছাত্রলীগ চট্টগ্রাম মহানগর ও অন্যান্য সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

বিজ্ঞাপন

আপনার মন্তব্য লিখুনঃ

Please enter your comment!
Please enter your name here

বিজ্ঞাপন

সর্বশেষ সংবাদ

x