13.7 C
New York
শনিবার, মে ৮, ২০২১

নাসিরাবাদ কলেজিয়েট স্কুলের ১১০তম পুর্তি উপলক্ষে প্রীতি ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার ঃ

বিজ্ঞাপন

ময়মনসিংহ নাসিরাবাদ কলেজিয়েট স্কুলের গৌরবময় ১১০তম পুর্তি উপলক্ষে প্রথম বারের মত প্রাক্তন শিক্ষার্থীদের প্রীতি ক্রিকেট টুর্নামেন্ট ২০২১ ফাইনাল ম্যাচ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান ময়মনসিংহ প্রাক্তন নাসিরাবাদ কলেজিয়েট স্কুলের শিক্ষার্থী ফোরামের আয়োজনে গতকাল ১০ এপ্রিল সকালে ময়মনসিংহ নাসিরাবাদ কলেজ মাঠে অনুষ্ঠিত হয়েছে।

বিজ্ঞাপন

ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠানে নাসিরাবাদ কলেজিয়েট স্কুলের প্রাক্তন ছাত্র ও সহকারী প্রধান শিক্ষক মোঃ গোলাম রব্বানী মিন্টুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ নাসিরাবাদ কলেজিয়েট স্কুলের প্রাক্তন ছাত্র ও ময়মনসিংহ সিটি কর্পোরেশনের ১১নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ ফরহাদ আলম।

অনুষ্ঠানের উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ নাসিরাবাদ কলেজিয়েট স্কুলের প্রধান শিক্ষক মোঃ আনোয়ার হোসেন। এছাড়াও অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাসিরাবাদ কলেজিয়েট স্কুলের প্রাক্তন ছাত্র ও বিশিষ্ট ব্যবসায়ী মোঃ আনিছুর রহমান, নাসিরাবাদ কলেজিয়েট স্কুলের প্রাক্তন ছাত্র বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক আলহাজ মোঃ দুলাল শেখ ও প্রাক্তন ছাত্র বিশিষ্ট ব্যবসায়ী হারিজ কবির জামিলসহ প্রমূখ।

বিজ্ঞাপন

উক্ত অনুষ্ঠান সঞ্চালনা করেন নাসিরাবাদ কলেজিয়েট স্কুলের প্রাক্তন ছাত্র ও শিক্ষক মোঃ গোলাম রব্বানী জিলানী রতন।

আরও পড়ুনঃ ময়মনসিংহ জেলা জিমনেসিয়ামে বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমস অনুষ্ঠিত

বিজ্ঞাপন

আপনার মন্তব্য লিখুনঃ

Please enter your comment!
Please enter your name here

বিজ্ঞাপন

সর্বশেষ সংবাদ

x