13.7 C
New York
বৃহস্পতিবার, অক্টোবর ২১, ২০২১

নিহত নাহিদের মাকে আর্থিক সহায়তা দিলেন দেওয়ানগঞ্জের ইউএনও,

হারুন অব রশিদ দেওয়ানগঞ্জ (জামালপুর) প্রতিনিধি

বিজ্ঞাপন

ঢাকা-ময়মনসিংহ দেওয়ানগঞ্জ গামী কমিউটার ট্রেনে ছিনতাই কারীর ছুরিকাঘাতে নিহত নাহিদ হাসানের মাকে দেওয়ানগঞ্জ উপজেলা প্রশাসনের পক্ষ থেকে বিশ হাজার টাকা আর্থিক অনুদান ও শুকনো খাবার দেওয়া হয়েছে ।

বিজ্ঞাপন

শনিবার ২৫ সেপ্টেম্বর সকালে নিহত পরিবারের হাতে অনুদানের অর্থ তুলে দেন এবং নিহত পরিবারের খোঁজ খবর নিতে সানন্দবাড়ীর মিতালী আসেন দেওয়ানগঞ্জ উপজেলার (ভারপ্রাপ্ত) নির্বাহী কর্মকর্তা মুনমুন জাহান লিজা।

জানা গেছে, দেওয়ানগঞ্জ উপজেলার সানন্দবাড়ী পিআইসি’র আওতাধীন চর আমখাওয়া ইউনিয়নের মিতালী ফকিরপাড়া গ্রামের মোঃ ওয়াহিদুজ্জামানের পুত্র মোঃ নাহিদ হাসান (৩০)।

বিজ্ঞাপন

নাহিদ গাজীপুরে নেস্টলে কোম্পানিতে চাকরি করতেন। গত কয়েক মাস আগে বিয়ে করে, স্বামী-স্ত্রী ২৩ সেপ্টেম্বর বিকেলে ঢাকা থেকে জামালপুর কমিউটার ট্রেনে দেওয়ানগঞ্জে নিজ বাড়িতে আসার কথা ছিল।

ট্রেনে অনেক ভিড় থাকায় স্ত্রী বিপাশাকে ট্রেনের কামরায় রেখে নাহিদ ট্রেনের ছাদে উঠে। ট্রেনের ছাদে ছিনতাইকারী হামলায় গুরুতর আহত হয়ে মারা যান তিনি।

বিজ্ঞাপন

নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মুনমুন জাহান লিজা’র সাথে উপস্থিত ছিলেন উপসহকারী প্রকৌশলী সুবীর কুমার দত্ত ও এলাকার সুধী সমাজ ।

আরও পড়ুনঃ শ্রীনগরে নিষেধাজ্ঞা অমান্য করে জায়গা দখলের অভিযোগ

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

সর্বশেষ সংবাদ

বিজ্ঞাপন
x