13.7 C
New York
বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২৫, ২০২১

নেত্রকোনার মদনে ডুবে গেল ওএমএসের ৩ টন চাল

বিজ্ঞাপন

 

বিজ্ঞাপন

আব্দুল আওয়াল(পলাশ),মদন,(নেত্রকোনা) নিজস্ব প্রতিনিধি: নেত্রকোনার মদন উপজেলায় খাদ্য গুদাম থেকে উচিতপুর ট্রলার ঘাট থেকে যাত্রীবাহি ট্রলার যোগে ওএম এসের (ওপেন মার্কেটিং সেলস) ৩ টন চাল নিয়ে একটি ট্রলার ঘাটে ডুবে গেছে। সোমবার সন্ধ্যায় উপজেলার গোবিন্দশ্রী  ইউনিয়নের বালই নদী পাড়ি দিয়ে গোবিন্দশ্রী বাজার সংলগ্ন নদীর সাথের একটি পুকুরের ঘাটে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়,ডিলারের অদ্যক্ষতার কারনে ট্রলারে থাকা ওএম এসের ৫০ কেজি ওজনের ৬০ বস্তার মধ্যে ১২টি বস্তা উত্তোলন করলে ট্রলারটি এক সাইট হয়ে ৪৮ বস্তা নিয়ে ডুবে যায়। তাৎক্ষনিক চালের ডিলার আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. শাহজাহান শ্রমিক দিয়ে ভেজা অবস্থায় চালের বস্তাগুলো উদ্ধার করেন।

বিজ্ঞাপন

ডিলার শাহজাহান বলেন,মদন খাদ্য গুদাম থেকে ৩ টন চাল নিয়ে ট্রলার যোগে গোবিন্দশ্রী বাজারে আমার নিজস্ব চালের গুডাইনের পুকুরের পাড়ে পৌঁছলে ট্রলার থেকে ১২ বস্তা চাল শ্রমিকরা উত্তোলন করলে বাকী চাল নিয়ে ট্রলারটি ঘাটেই ডুবে গেছে। ভিজে যাওয়া চাল গুলো রোদে শুকানোর জন্য দিয়েছি।

ভার প্রাপ্ত খাদ্য কর্মকর্তা মো. রেজাউল করিম বলেন,সোমবার খাদ্য গুদাম থেকে গোবিন্দশ্রী ডিলার শাহজাহান মিয়া  ৩ মেট্রিক টন চাল নিয়ে যায়। আমি শোনেছি ট্রলারটি ঘাটে পৌঁছলে কিছু চালের বস্তা উত্তোলন করলে ট্রলারটি উল্টে গিয়ে ডুবে যায়। বাকী বস্তা গুলো ভিজে গেছে।

বিজ্ঞাপন

উপজেলা নির্বাহী অফিসার মো. ওয়ালীউল হাসান বলেন,দুর্ঘটনাত হতেই পারে,তবে ১২ বস্তা চাল ভিজে নেই তা বিতরণ হচ্ছে, বাকী চাল গুলো শুকানো হচ্ছে,তবে কোন বস্তা হারায়নি। আগামী কাল থেকে পুনরায় চাল বিতরণ কাজ শুরু হবে।

 

বিজ্ঞাপন

আপনার মন্তব্য লিখুনঃ

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ সংবাদ

x