13.7 C
New York
বৃহস্পতিবার, আগস্ট ৫, ২০২১

নেত্রকোনায় অভ্যন্তরীণ বোরো ধান সংগ্রহের শুভ উদ্বোধন

বিজ্ঞাপন

নেত্রকোনায় অভ্যন্তরীণ বোরো ধান সংগ্রহ ২০২১-এর শুভ উদ্বোধন করা হয়েছে। খাদ্য অধিদপ্তর ও খাদ্য মন্ত্রণালয়ের উদ্যোগে বুধবার বেলা সাড়ে ১১টায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে খাদ্য মন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এম পি আনুষ্ঠানিক ভাবে এ কর্মসূচির শুভ উদ্বোধন করেন।

বিজ্ঞাপন

নেত্রকোনা জেলা শহরের বারহাট্টা রোডস্থ সদর এলএসডি গুদাম থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে যুক্ত হয়ে হাওরাঞ্চলের বোরো ধান কাটা ও সংগ্রহের সার্বিক চিত্র তুলে ধরেন জেলা প্রশাসক কাজি মোঃ আবদুর রহমান।

এ সময় উপস্থিত ছিলেন জেলা খাদ্য নিয়ন্ত্রক মোঃ জাকারিয়া মোস্তফা, সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা মাসুদা আক্তার, জেলা চাল কল মালিক সমিতির সভাপতি হাজী এইচ আর খান পাঠান সাখি, বারহাট্টা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান খান রেজভী, জেলা কৃষক লীগের সাবেক সভাপতি কেশব রঞ্জন সরকার, জেলা প্রেসক্লাব সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা হায়দার জাহান চৌধুরী, প্রেসক্লাব সম্পাদক এম মোখলেছুর রহমান খান, যুগ্ম সম্পাদক এ কে এম আব্দুল্লাহ্ সহ বিভিন্ন মিলার ও কৃষকবৃন্দ।

বিজ্ঞাপন

জেলা খাদ্য নিয়ন্ত্রক মোঃ জাকারিয়া মোস্তফা জানান, সরকার চলতি বোরো মৌসুমে নেত্রকোনা জেলার ১০ উপজেলার সরাসরি কৃষকদের কাছ থেকে ২৭ টাকা কেজি দরে মোট ২৫ হাজার ২ শত ৪৯ মেট্রিক টন ধান সংগ্রহের লক্ষ্যমাত্রা নির্ধারন করেছে।

আরও পড়ুনঃ বৈশাখের ধান বন মাড়াই ঝাড়াই নিয়ে ব্যস্ত কৃষক ক্ষতি পোষাতে মাঠেই বিক্রি হচ্ছে ধান

বিজ্ঞাপন

আপনার মন্তব্য লিখুনঃ

Please enter your comment!
Please enter your name here

বিজ্ঞাপন

সর্বশেষ সংবাদ

x