13.7 C
New York
মঙ্গলবার, মার্চ ২, ২০২১

নেত্রকোনায় কবিতা আবৃত্তি প্রতিযোগিতায় তানভীয়া আজিম প্রথম স্থান নির্বাচিত

বিজ্ঞাপন

নেত্রকোনায় কবিতা আবৃত্তি প্রতিযোগিতায় ঘ-বিভাগ থেকে প্রথম স্থান অর্জন করেছে অনলাইন সংবাদ পত্র নেত্রকোনার আলো ডটকম এর উপস্থাপিকা তানভীয়া আজিম কনক । “এসো কবিতার জয় গান গাই” এই স্লোগান নিয়ে “নেত্রকোনা হেল্পলাইন” নামের একটি ফেইসবুক ভিত্তিক গ্রুপ অনলাইনে কবিতা আবৃত্তি প্রতিযোগিতার আয়োজন করে।
গ্রুপ এডমিন এস,এম আলমিন এর সভাপতিত্বে প্রতিযোগিতায় অংশ গ্রহনকারীদের মাঝে শনিবার ২৪ অক্টোবর বিকাল সাড়ে চারটায় শহরের মোক্তারপাড়া প্রেসক্লাব হলরুমে পুরস্কার বিতরণ করা হয়।

বিজ্ঞাপন

এতে জেলার বিভিন্ন স্থান থেকে অনলাইনে গত দুইমাসে ক্ষুদে শিশু, কলেজ, ভার্সিটির শিক্ষার্থী সহ ১৫২ জন প্রতিযোগী অংশগ্রহণ করে। তাদের মধ্যে চারটি বিভাগে ১২ জন বিজয়ী প্রতিযোগীকে অনুষ্ঠানের মাধ্যমে পুরস্কার তুলে দেন প্রধান অতিথি নেত্রকোনা পৌর মেয়র আলহাজ্ব নজরুল ইসলাম খান।



বিজ্ঞাপন

এ সময় পুরস্কার বিতরণী অনুষ্ঠানের বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নেত্রকোনা সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ মো. সিরাজুল ইসলাম , লেখক ও সাংবাদিক বীর মুক্তিযোদ্ধা হায়দার জাহান চৌধুরী ও জেলা প্রেসক্লাব সম্পাদক শ্যামলেন্দু পাল। উক্ত কবিতা আবৃত্তি প্রতিযোগিতা অনুষ্ঠানে বিচারক মন্ডলী ছিলেন, প্রভাষক কবি রইস মনোরম, কবি তানভীর জাহান চৌধুরী, কবি ও প্রাবন্ধিক আসাদ উল্লাহ, কবি আব্দুর রাজ্জাক।

আরো পড়ুন:ভ্রমণ ডায়েরি

বিজ্ঞাপন

আপনার মন্তব্য লিখুনঃ

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ সংবাদ

x