13.7 C
New York
বৃহস্পতিবার, জুন ১৭, ২০২১

নেত্রকোনায় ড্রাম ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত-২, আহত-২

এ কে এম আব্দুল্লাহ্, নেত্রকোনা জেলা প্রতিনিধি:

বিজ্ঞাপন

নেত্রকোনা-মোহনগঞ্জ সড়কের সিংহের বাংলা ইউনিয়নের কান্দুলিয়া কালিবাড়ী নামক স্থানে শুক্রবার সন্ধ্যায় ড্রাম ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই সিএনজির দুই যাত্রী নিহত ও দুই জন আহত হয়েছে।

বিজ্ঞাপন

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে বাংলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুর রহিম জানান, ঠাকুরাকোনা থেকে পাথরবাহী একটি ড্রাম ট্রাক নেত্রকোনার দিকে আসছিলো। এ সময় নেত্রকোনা থেকে একটি সিএনজি যাত্রী নিয়ে কান্দুলিয়া কালিবাড়ী কমিউনিটি ক্লিনিকের কাছে পৌঁছলে বিপরিত দিক থেকে আসা পাথর বাহী ড্রাম ট্রাকটি সিএনজির উপর উঠে পড়ে।

এতে সিএনজিটি ধুমড়ে মুচড়ে যায়। স্থানীয় লোকজন ও খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ড্রাম ট্রাকের নীচে চাপা পড়া সিএনজির ভেতর থেকে যাত্রীদের উদ্ধারের চেষ্টা চালায়। দুর্ঘটনায় ঘটনাস্থলেই দুই সিএনজি যাত্রী নিহত ও দুই যাত্রী আহত হয়। নিহতরা হচ্ছে, নেত্রকোনা পৌরসভার হোসেনপুর এলাকার মোঃ আবুল কাশেমের পুত্র সিএনজি চালক আবুল বাশার ফকির (৩৫) ও কলমাকান্দা উপজেলার বাকশাকরা গ্রামের মৃত তাইজ উদ্দিন ছেলে ছিদ্দিকুর রহমান (৪০)।

বিজ্ঞাপন

আহতরা হচ্ছে, নেত্রকোনা সদর উপজেলার রৌহা ইউনিয়নের বড় গাড়া গ্রামের সাইফুল ইসলামের মেয়ে সুমাইয়া বেগম (১৮) ও বারহাট্টা উপজেলার চাঁনপুর গ্রামের শফিকুল ইসলামের ছেলে মোশাহিদ (২৫)। আহতদের অবস্থা আশংকাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য দুই জনকেই ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এ ব্যাপারে নেত্রকোনা মডেল থানার অফিসার ইনচার্জ খন্দকার শাকের আহমেদের সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশ মৃতের সুরতহাল রির্পোট প্রস্তুত করে ময়না তদন্তের জন্য লাশ নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরন করেন। পুলিশ ড্রাম ট্রাকটি আটক করলেও চালক পলাতক রয়েছে।

বিজ্ঞাপন

আরো পড়ুন: জগন্নাথপুরে পূর্ব বিরোধের জের ধরে সংঘর্ষে আহত-১০

বিজ্ঞাপন

আপনার মন্তব্য লিখুনঃ

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ সংবাদ

x
error: Content is protected !!