13.7 C
New York
মঙ্গলবার, আগস্ট ৩, ২০২১

নেত্রকোনায় বরেণ্য কবি নির্মলেন্দু গুণের ৭৭তম জন্মদিন পালিত

এ কে এম আব্দুল্লাহ্, নেত্রকোনা জেলা প্রতিনিধি:

বিজ্ঞাপন

ভক্তদের ভালোবাসা, আলোচনা সভা ও কেক কাটার মধ্য দিয়ে নেত্রকোনায় দেশবরেণ্য দ্রোহ ও প্রেমের কবি নির্মলেন্দু গুণের ৭৭তম জন্মদিন পালিত হয়েছে।

বিজ্ঞাপন

নেত্রকোনার জনপ্রিয় অনলাইন পোর্টাল খবর নেত্রকোনার উদ্যোগে সোমবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে অফিস কক্ষে কবির জীবন ও সাহিত্যকর্ম নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

খবর নেত্রকোনার সম্পাদক মোঃ রেজাউল হাসান সুমনের সভাপতিত্বে নির্বাহী সম্পাদক ইকবাল হাসানের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নেত্রকোনা প্রেসক্লাবের সহ-সভাপতি, লেখক ও মুক্তিযুদ্ধের গবেষক বীর মুক্তিযোদ্ধা হায়দার জাহান চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক ও সংগঠক এ কে এম আব্দুল্লাহ্, সময়ের জনপ্রিয় ভালোবাসার কবি তানভীর জাহান চৌধুরী, নেত্রকোনা সরকারী মহিলা কলেজের প্রভাষক কবি খন্দকার ওলিউল্লাহ্, কবি আব্দুর রাজ্জাক।

বিজ্ঞাপন

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন সিএনএন বাংলা টিভির সাংবাদিক গোলাম কিবরিয়া সোহেল, দৈনিক তৃতীয় মাত্রা’র সাংবাদিক রাকিবুল ইসলাম লিমন, সারোয়ার আলম এলিন, পথ শিশু সেবা ফাউন্ডেশনের সভাপতি খায়রুল ইসলাম, সারোয়ার জাহান, পল্লব বিশ^াস, আইরিন আরিফ, সাইদুর ইসলাম, মোঃ বায়েজিদ তালুকদার, মোঃ ইছাক মিয়া, মোঃ শাহিনুর আলম ও সমর ঘোষ প্রমুখ। পরে জন্মদিনের কেক কাটা এবং কবি ভক্তদের মিষ্টি মূখ করানো হয়।

আরো পড়ুন: কেন্দুয়ায় ফারইষ্ট ইসলামী লাইফ ইন্স্যুরেঞ্জের অফিস উদ্বোধন ও সুধী সমাবেশ

বিজ্ঞাপন

আপনার মন্তব্য লিখুনঃ

Please enter your comment!
Please enter your name here

বিজ্ঞাপন

সর্বশেষ সংবাদ

x