নেত্রকোনা শহরের ময়লা আবর্জনা এবং পয়ঃনিষ্কাশন ব্যবস্থায় উন্নয়ন বিষয়ক সংবাদ সম্মেলন

এ কে এম আব্দুল্লাহ, নেত্রকোনা জেলা প্রতিনিধিঃ নেত্রকোনা শহরের ময়লা আবর্জনা এবং পয়ঃনিষ্কাশন ব্যবস্থায় উন্নয়ন বিষয়ক এক সংবাদ সম্মেলন শনিবার দুপুর ১২টায় স্থানীয় পাবলিক হলে অনুষ্ঠিত হয়েছে।
‘পরিচ্ছন্ন শহর করি, সোনার বাংলা গড়ে তুলি’ এই স্লোগানকে সামনে রেখে ডেমোক্রেসী ইন্টারন্যাশনালের সহযোগিতায় এডভোকেসী টিম নেত্রকোনা এই সংবাদ সম্মেলনের আয়োজন করে।




এডভোকেসী টিম নেত্রকোনার আহবায়ক সংরক্ষিত মহিলা আসন নেত্রকোনার সংসদ সদস্য হাবিবা রহমান খান শেফালীর সভাপতিত্বে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন, এডভোকেসী টিম নেত্রকোনার যুগ্ম আহবায়ক বাংলাদেশ জাতীয়তাবাদী দল নেত্রী আরিফা জেসমিন নাহিন ও যুগ্ম আহবায়ক বাংলাদেশ আওয়ামীলীগ নেত্রী অর্পিতা খানম সুমি। সংবাদ সম্মেলনে নাগরিকদের জীবনমান উন্নয়ন ও পরিবেশ সুরক্ষায় পরিচ্ছন্ন শহর গড়ে তুলার উপর গুরুত্বারোপ করে বক্তব্য রাখেন জেলা পরিষদ চেয়ারম্যান প্রশান্ত কুমার রায়,




পৌর মেয়র আলহাজ্ব নজরুল ইসলাম খান, জেলা বিএনপির সাবেক সভাপতি এডভোকেট নূরুজ্জামান নুরু, জেলা বিএনপির সাবেক সিঃ সহ-সভাপতি মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান তালুকদার, জেলা বিএনপির সাবেক সাঃ সম্পাদক এডভোকেট মাহফুজুল হক, ডায়বেটিক সমিতির সম্পাদক মুক্তিযোদ্ধা মোজাম্মেল হক বাচ্চু, জেলা রেড ক্রিসেন্টের সেক্রেটারী গাজী মোজাম্মেল হোসেন টুকু, ডেমোক্রেসী ইন্টারন্যাশনালের আঞ্চলিক সমন্বয়কারী নার্গিস আক্তার, জেলা মহিলা পরিষদের সাঃ সম্পাদক তাহেজা বেগম প্রমূখ। এর আগে পুরাতন কালেক্টরেট ভবনের উন্মুক্ত প্রাঙ্গণ থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে জেলা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।




আরও পড়ুন>> বিভাগীয় শ্রেষ্ঠ প্রধান শিক্ষকের পদক পেলেন- কেন্দুয়ার সজল সরকার

আপনার মন্তব্য লিখুনঃ

Please enter your comment!
Please enter your name here