নেত্রবার্তার কল্যাণে হারিয়ে যাওয়া পূর্বধলার হারুন তার মা বাবার কোলে!

 

 নেত্রকোনা থেকে, মাসুদুল করিম মাসুদঃ নেত্রবার্তার কল্যাণে অবশেষে নেত্রকোনা পূর্বধলার উপজেলার হারুন (৯) তার মা বাবার কোলে খুব তাড়াতাড়িই ফিরতে পেরেছে ।

এর আগে গতকাল সোমবার আনুমানিক সন্ধ্যা ৭ টায় গাজিপুরের জয়দেপুর এলাকার কমিউনিটি পুলিশ হারুনকে কাঁদতে দেখে জয়দেপুর থানা হেফাজতে দেয়।

হারিয়ে যাওয়া হারুন নেত্রকোনা পূর্ববধলা উলজেলার বইরাটি ইউনিয়নের কামারহাটি গ্রামের বাসিন্দা আব্দুল মান্নানের ছেলে।

গতকাল সোমবার রাতে “ট্রাফিক সেবা গাজীপুর” থেকে ছেলেটির ছবি ও তার দেওয়া তথ্য প্রকাশ করে জানানো হয়, এই ছেলেটি বর্তমানে জয়দেবপুর চৌরাস্তা ট্রাফিক বক্সে আছে। ছেলে ধরা তাকে নিয়ে আসে। ছেলে ধরার হাত থেকে কৌশলে হারুন গাড়ী থেকে নেমে পরে ।

সুত্রটি আরো জানায়, কমিউনিটি পুলিশ হারুনকে কাঁদতে দেখে পুলিশ বক্সে নিয়ে যায়। হারুনকে জয়দেবপুর থানায় পাঠানো হবে। সে তার পরিবারের মোবাইল নাম্বার বলতে পারে না। এ সময় ছেলেটির ছবি ও তার দেওয়া তথ্য প্রকাশ করে উদ্ধার খবরটি জানিয়ে তার পরিবারের খোঁজ জানতে চাওয়া হয়।

বিষয়টি দৈনিক নেত্রবার্তা কতৃপক্ষের নজরে আসলে গতকাল রাতেই “নেত্রকোনার এই ছেলেটি তার মা বাবার সন্ধান চায়” শিরোনামে নেত্রবার্তায় একটি প্রতিবেদন প্রকাশ করা হয়। প্রতিবেদনে ছেলেটির আংশিক তথ্য ও ছবি দিয়ে তার মা বাবার পরিচয় জানতে চাওয়া হয় নেত্রবার্তার পাঠকদের কাছে।

আমাদের প্রতিবেদক প্রকাশের পর অনেকেই ছেলেটিকে চিনতে পেরেছেন। এর পর নেত্রকোনাবাসী বিশেষ করে পূর্বধলা উপজেলার পাঠকদের আন্তরিক সহযোগীয় আজ মঙ্গলবার সকাল ১০ টায় নিখোঁজ হওয়া হারুন তার মা বাবার কোলে ফিরেছে।

প্রতিবেদনটি পেয়ে অনেকেই ছুটে গিয়েছেন হারুনের মা বাবাকে হারিয়ে যাওয়া ছেলের সন্ধানের খবরটা জানাতে। কেউ কেউ আবার ফোনে যোগাযোগ করে তার মা বাবাকে হারিয়ে যাওয়া ছেলে হারুনের সন্ধানের খবর জানিয়েছে। খবর পেয়ে হারুনের মা বাবা জয়দেবপুর থানায় গেলে জয়দেপুর থানা পুলিশ হারুনকে তার মা বাবার কাছে হস্তান্তর করে।

ধন্যবাদ নেত্রবার্তার পাঠকদের, ধন্যবাদ ট্রাফিক সেবা গাজীপুরকে, ধন্যবাদ জয়দেবপুর থানা পুলিশকে আপনাদের নিরলস চেষ্টা আর আন্তরিক সহযোগীয় খুব তাড়াতাড়িই পূর্বধলার হারুন তার মা বাবার কোলে ফিরতে ফেরেছে।

আপনার মতামত লিখুন

Please enter your comment!
Please enter your name here