13.7 C
New York
বৃহস্পতিবার, জুন ১৭, ২০২১

পটুয়াখালীতে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে বিদ্যুৎ এর খুটি স্থাপনের চেষ্টা

বিজ্ঞাপন

রিয়াজ মাহমুদ, পটুয়াখালী প্রতিবেদক:

বিজ্ঞাপন

পটুয়াখালীতে আবাস যোগ্য জমিতে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে খমতার বলে বিদ্যুৎ এর খুটি স্থাপন করার চেষ্টা করার অভিযোগ পাওয়া গেছে। বুধবার (১০ জুন) শহরের মহিলা আনসার ক্যাম্প রোড আল আকসা মসজিদের পশ্চিম পাশে এ ঘটনা ঘটে। জানাগেছে, দির্ঘ বছর পূর্বে মহিলা আনসার ক্যাম্প রোড আল আকসা মসজিদের পশ্চিম পাশে মরহুম অ্যাড.আলহাজ্ব সৈয়দ আবদুল খালেক এর ছেলে সৈয়দ মঞ্জুর মোরশেদ মিঠুল জমি
ক্রয় করেন।

এ জমি নিয়ে বিভিন্ন সময় সমস্যা করে স্থানীয়রা। পরে তিনি জমির সঠিক বন্টনের জন্য পটুয়াখালী যুগ্ম জেলা জজ আদালতে একটি বন্টন মামলা দায়ের করেন। আইন কৌশলী মোশাররফ আকন বলেন, জমির সঠিক বন্টনের জন্য পটুয়াখালী যুগ্ম জেলা জজ আদালতে সৈয়দ মঞ্জুর মোরশেদ মিঠুল বাদী হয়ে মুকুট উত্তম গং দের বিরুদ্ধে ৩১৩/১৭ নং মামলা দায়ের করেন। পরে আদালত ১৯/১০/১৭ ইং তারিখ স্থিতি আদেশ প্রদান করেন। সৈয়দ মঞ্জুর মোরশেদ মিঠুল জানান, রাতের আধারে আমার জমির উপর বিদ্যুৎ এর দুটি খুটি রেখে গেছে। আমি জানি না।

বিজ্ঞাপন

পরে খোঁজ নিয়ে জানলাম বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের শ্রমিক ইউনিয়নের সভাপতি ফারুক মিয়া টাকার জোরে আমার জমিতে আদালতের আদেশ অমান্য করে বিদ্যুৎ এর খুটি স্থাপনের পায়তারা করছে। তিনি আরও বলেন, আমার জমিতে ইতোমধ্যে দুটি বিদ্যুৎ এর খুটি রয়েছে।এর মধ্যে আবারও নতুন করে প্রভাবশালী জনৈক লোককে সুবিধা দিতে সভাপতি ফারুক মিয়া উঠে পরে লেগেছে। বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের শ্রমিক ইউনিয়নের সভাপতি ফারুক মিয়ার সাথে মুঠোফোনে একাধিকবার যোগাযোগ করা হলেও তিনি কল রিসিভ না করায় তার বক্তব্য পাওয়া যায় নি।

পটুয়াখালী বিদ্যুৎ উন্নয়ন বোর্ড (ওজোপাডিকো) নির্বাহী প্রকৌশলী রবিউল করিম বলেন, এরকম কোন বিষয় আমার জানানেই।যদি কেহ অনুমতি ছাড়া বিদ্যুৎ এর খুটি স্থাপন করে তবে তাকে জানানোর অনুরোধ জানান তিনি।

বিজ্ঞাপন

আপনার মন্তব্য লিখুনঃ

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ সংবাদ

x
error: Content is protected !!