13.7 C
New York
বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২৫, ২০২১

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে মাস্টার নজরুল ইসলাম’র পক্ষ থেকে শুভেচ্ছা

বিজ্ঞাপন

এইচ.কে.শরীফ সালেহীন::পবিত্র ঈদুল আযহা উপলক্ষে ৬নং ফতেপুর ইউনিয়ন  আওয়ামীলীগের সভাপতি বিশিষ্ট শিক্ষানুরাগী মাস্টার নজরুল ইসলাম ৬নং ফতেপুর ইউনিয়ন বাসীকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

বিজ্ঞাপন

এক শুভেচ্ছা বার্তায় ৬নং ফতেপুর ইউনিয়ন আওয়ামীগ সভাপতি মাস্টার নজরুল ইসলাম বলেন,ঈদ সারা বিশ্বের মুসলমানদের জন্য নিয়ে আসে আনন্দের বার্তা। সকল ভেদাভেদ ভুলে সকল শ্রেণি-পেশার মানুষকে এক সারিতে দাঁড় করায় ঈদ। আনন্দের বার্তা বয়ে আছে ঈদুল আযহার ঈদ।

তিনি বলেন, বর্তমান সরকার দেশের দারিদ্রতা বিমোচন,অর্থনৈতিক বৈষম্য দুর করে মানুষের আর্থ-সামাজিক ও ধর্মীয় অবস্থার ব্যাপক উন্নয়ন সাধন করতে সক্ষম হয়েছে।

বিজ্ঞাপন

ঈদ হল খুশি আর আনন্দের উৎসব। শান্তি সম্প্রীতির উৎসব। তিনি আগামী দিনেও দেশে এই শান্তি সম্প্রীতি বজায় থাকুক এই কামনা করেন। ঈদুল আজহার শিক্ষা আমাদের একটি সুন্দর ও সমৃদ্ধ সমাজ গঠনে উদ্বোধ করবে বলে তিনি আশা প্রকাশ করেন। তিনি ঈদ আনন্দে সবার জীবন ভরে উঠুক হাসি ও খুশিতে এই প্রত্যাশায় সকলকে ঈদ উল আযহার  শুভেচ্ছা জানিয়েছেন এবং সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেন।

এক শুভেচ্ছা বার্তায় আওয়ামীলীগের ইউনিয়ন সভাপতি আরো বলেন, এ ঈদুল আযহার শোকের মাস আগষ্ট উদযাপিত হওয়ায় আমি এ মাসেই নিহত বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান সহ সকল শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানাচ্ছি।

বিজ্ঞাপন

আপনার মন্তব্য লিখুনঃ

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ সংবাদ

x