পাটিকাবাড়ী ইউনিয়ন চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল মোমিন: সকলের দোয়া ও সহযোগিতা চাই

রফিকুল ইসলাম : আসন্ন ইউনিয়ন পরিষদ ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে কুষ্টিয়া সদর উপজেলার পাটিকাবাড়ী ইউনিয়ন চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল মোমিন সকলের দোয়া ও সহযোগিতা চাই।
তিনি প্রবীণ আওয়ামীলীগ নেতা মোঃ সদর উদ্দিন বিশ্বাসের ছেলে। তিনি প্রবাসী হলেও এলাকার উন্নয়নে নিরলসভাবে কাজ করে চলেছেন। আব্দুল মোমিন কৈশর থেকে বঙ্গবন্ধুর আর্দশ বুকে ধারন করে বাংলাদেশ আওয়ামীলীগের সকল কর্মকান্ডে নিজেকে আকড়ে ধরে রেখেছেন । স্কুলজীবন থেকে শুরু করে তার কলেজের জীবনে আওয়ামীলীগের সকল দিবস থেকে শুরু করে সকল কর্মকান্ড পালন করে গেছেন ।



পাটিকাবাড়ী ইউনিয়ন চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল মোমিন বলেন, মানুষ বেঁচে থাকে তার কর্মে। আমি পাটিকাবাড়ী ইউনিয়নের মানুষের কাছে সেবক হিসেবে সারা জীবন থাকতে চায়। জনগনের সেবা করার জন্য আমি পাটিকাবাড়ীর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হতে চাই।

মহামারী করোনা ভাইরাসের প্রাদুর্ভাব ও সংক্রমণ মোকাবিলায় আব্দুল মোমিনের উদ্যোগে কয়েকজন বন্ধুসহ পাটিকাবাড়ীর প্রবীণ আওয়ামীলীগ নেতা মহর মন্ডল সহ আরও অনেক নেতা-কর্মীর মাধ্যমে অসহায় কর্মহীন প্রায় চারশত পরিবারকে খাদ্য সামগ্রী দিয়েছেন।

সমাজ সেবায় প্রবীণ আওয়ামীলীগ নেতা-কর্মীদের সাথে নিয়ে একত্রে কাজ করে যাচ্ছেন আব্দুল মোমিন এর পরিবার।



জানা গেছে, বিশিষ্ট সমাজসেবক মোঃ আব্দুল মোমিনের পিতা মোঃ সদর উদ্দিন বিশ্বাস একজন প্রবীণ আওয়ামীলীগ নেতা। ১৯৭৫ এর পরবর্তী সময়ে পাটিকাবাড়ীর যারা আওয়ামীলীগ করত তার মধ্যে তিনিও একজন।

প্রবীণ আওয়ামীলীগ কর্মী মোঃ সদর উদ্দিন জানান, আমি বঙ্গবন্ধুর আর্দশে অনুপ্ররোনিত হয়ে ৭৫ সালের পরবর্তী আওয়ামীলীগ করে আসছি। জীবনে যে কয়দিন বেঁচে আছি ততদিন আমি ও আমার পরিবার শেখ মুজিবের আর্দশ নিয়ে বেঁচে থাকব। বাংলাদেশ গণতান্ত্রিক দেশ। যে কোন মানুষ তার নিজের মতামত প্রকাশ করতেই পারেই। তাহলে আমার সন্তান আব্দুল মোমিন চেয়ারম্যান পদপ্রার্থী হয়ে পাটিকাবাড়ী ইউনিয়ন নির্বাচনে অংশগ্রহণ করবে। জনগন যাকে খুশি তাকে ভোট প্রদান করবে তাহলে তাকে কেন এত ভয় পাই। তিনি আরও বলেন,আব্দুল মোমিন জনগনের ভোটে জয়ী হবেই। তবে যে কোন মূল্য ভোট নিরপেক্ষ হতে হবে। যার ভোট যেখানে খুশি সেখানে দেবে। তাই আমি প্রশাসনের কাছে অনুরোধ আমার পরিবার উপর সুনজর দেবে।

স্থানীয়রা জানান, আব্দুল মোমিন চেয়ারম্যান পদপ্রার্থী হয়ে নিজের শক্ত অবস্হানে দাঁড়িয়ে থাকে তাহলে জনগন আব্দুল মোমিনকে চেয়ারম্যান হিসেবে পাটিকাবাড়ীতে দেখবে।

আরো পড়ুন>> পাগলায় ১০ টাকার খাজনার জেরে পেয়াঁজ ব্যবসায়ী খুন

আপনার মতামত লিখুন

Please enter your comment!
Please enter your name here