13.7 C
New York
মঙ্গলবার, আগস্ট ৩, ২০২১

পাবনার কথা সারাজীবন মনে থাকবে প্রেসক্লাবে মতবিনিময় অনুষ্ঠানে জেলা প্রশাসক কবীর মাহমুদ

রাউজ আলী,পাবনা জেলা প্রতিনিধিঃ

বিজ্ঞাপন

পাবনার জেলা প্রশাসক কবীর মাহমুদ বলেছেন, পাবনার সাংবাদিকরা দেশসেরা। দেশের মধ্যে যত জেলা রয়েছে তার মধ্যে ঢাকার পরেই পাবনার সাংবাদিকদের মর্যাদা। এখনও তারা সেই মর্যাদাকে ধরে রেখেছেন। পাবনার কথা পাবনার সাংবাদিক ও মানুষের কথা আমার সারাজীবন মনে থাকবে। রোববার রাতে পাবনা প্রেসক্লাব মিলনায়তনে সাংবাদিকদের সঙ্গে বিদায়ী মতবিনিময় সভায় পাবনার জেলা প্রশাসক কবীর মাহমুদ এ কথা বলেন।

বিজ্ঞাপন

পাবনা প্রেসক্লাব সভাপতি এবিএম ফজলুর রহমানের সভাপতিত্বে এবং সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক ইয়াদ আলী মৃধা পাভেলের সঞ্চালনায় মতবিনিময় সভায় স্বাগত বক্তব্য রাখেন পাবনা প্রেসক্লাব সম্পাদক সৈকত আফরোজ আসাদ।

বিদায়ী মতবিনিময় সভায় আরও বক্তব্য রাখেন, পাবনার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শাহেদ পারভেজ, পাবনা প্রেসক্লাবের সাবেক সভাপতি বীরমুক্তিযোদ্ধা রবিউল ইসলাম রবি, পাবনা সংবাদপত্র পরিষদ সভাপতি প্রবীন সাংবাদিক আব্দুল মতীন খান, পাবনা প্রেসক্লাবের সিনিয়র সহসভাপতি মীর্জা আজাদ, সহসভাপতি শহীদুর রহমান শহীদ, পাবনা প্রেসক্লাবের সাবেক সম্পাদক আহমেদ উল হক রানা, একুশে টিভি ও মানবজমিনের স্টাফ রির্পোটার আলহাজ রাজিউর রহমান রুমী, পাবনা প্রেসক্লাবের কল্যাণ সম্পাদক প্রথম আলো প্রতিনিধি সরোয়ার উল্লাস, ক্রীড়া সম্পাদক কলিট তালুকদার, দি বাংলাদেশ টু-ডে প্রতিনিধি আব্দুল হামিদ খান, এটিএন নিউজের রিজভী জয় প্রমুখ।

বিজ্ঞাপন

পাবনা জেলা প্রশাসক কবীর মাহমুদ কে চলতি বছরের ৩১ মে ভুমি মন্ত্রনালয়ের উপসচিব হিসাবে পদায়ন করা হয়েছে। আর নতুন জেলা প্রশাসক হিসাবে দায়িত্ব পেয়েছেন বিশ্বাস রাসেল হোসেন। বিদায় অনুষ্ঠানে জেলা প্রশাসকের দায়িত্ব পালন কালে তার বিভিন্ন পদক্ষেপের প্রশংসা করেন উপস্থিত সকল বক্তাগণ।

ঐতিহ্যবাহী এই পাবনা জেলার ১৪২তম জেলা প্রশাসক হিসাবে তিনি দায়িত্ব পালন করেছেন। দায়িত্বপালন কালে তিনি করোনাভাইরাস মোকাবেলায় সাংবাদিকদের সাথে নিয়ে কাজ করেছেন।
অনুষ্ঠানের শুরুতে বিদায়ী জেলা প্রশাসককে ফুল দিয়ে বরণ করা হয়। পরে প্রেসক্লাব নেতৃবৃন্দ শুভেচ্ছা স্মারক ক্রেষ্ট প্রদান করেন।
অনুষ্ঠানে জেলা প্রশাসক কবীর মাহামুদ শুভেচ্ছা বক্তব্যে বলেন, জেলা প্রশাসক হিসাবে নয় আমি সরকারে দায়িত্ব পালন করতে চাই ভালো মানুষ হয়ে। জেলার সকল মানুষ যাতে আমাকে ভালোবাসে।

বিজ্ঞাপন

সরকারের উন্নয়ন মূলক কাজ জনগনের দোরগোড়ায় পৌছে দেয়ার জন্য আমাকে দায়িত্ব দিয়েছিলেন। আমি শুধু পালন করেছি। জ্ঞাতসারে কোন অন্যায় কাজকে সমর্থন বা প্রশয় দেইনি। সকলে ভালো থকাবেন সকলে মিলে এক সাথে জেলার উন্নয়নের জন্য কাজ করে যাওয়ার আহবান জানান তিনি। তিনি আরও বলেন, পাবনার কথা পাবনার সাংবাদিক ও মানুষের কথা আমার সারাজীবন মনে থাকবে।

আরও পড়ুন: মেসির রেকর্ড গোলেও জয় পেল না আর্জেন্টিনা

বিজ্ঞাপন

আপনার মন্তব্য লিখুনঃ

Please enter your comment!
Please enter your name here

বিজ্ঞাপন

সর্বশেষ সংবাদ

x