পাবনার বেড়া উপজেলা পরিষদ উপ নির্বাচনে জনপ্রিয়তার শীর্ষে রেজাউল হক বাবু

মো. রাউজ আলী, পাবনা জেলা প্রতিনিধি:

পাবনার বেড়া উপজেলা পরিষদের উপ নির্বাচনে উপজেলা চেয়ারম্যান পদে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী জাতসাখিনী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও জাতসাখিনী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সাধারন মানুষের সুখ দুঃখের সাথী গরিব মেহনতি মানুষের আশার আলো সদালপী সৎ যোগ্য ব্যাক্তি মোঃ রেজাউল হক বাবু। তৃনমূল থেকে উঠে আশা একজন আওয়ামীলীগ নেতা মোঃ রেজাউল হক বাবু।

তৃনমুলের নেতাকর্মী ও জনসাধারণের আস্থা অর্জনের মধ্য দিয়ে ২০১৬ সালে নৌকা প্রতীক নিয়ে নির্বাচনে বিজয়ী হয়ে জাতসাখিনী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে এলাকার অভুতপূর্ব উন্নয়ন ও মানুষের কল্যানে নিরলস কাজ করে যাচ্ছেন তিনি। সুদুর রাজনৈতিক পরিচিতির বাইরেও সমাজসেবক হিসেবেও সুপরিচিত মোঃ রেজাউল হক বাবু আজীবন কাজ করছেন সমাজের উন্নয়নে। তবে এসব উন্নয়ন মুলোক কর্মকান্ড বাস্তবায়ন এবং জনকল্যানের কাজ করে উপজেলাবাসীর অবর্ননীয় ভালবাসা পেয়েছেন রেজাউল হক বাবু। করোনা মোকাবেলায় অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন তিনি।



আসন্ন উপজেলা পরিষদ উপ নির্বাচনকে সামনে রেখে বেড়া উপজেলায় জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন জাতসাখিনী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও জাতসাখিনী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি রেজাউল হক বাবু। সততা, মেধা, দলের জন্যে সার্বক্ষণিক পরিশ্রম ও সাধারণ মানুষের সুখ-দুঃখে পাশে থাকার সক্রিয়তাই তাকে জনপ্রিয় করে তুলেছেন।
রেজাউল হক বাবু জানান, আসন্ন উপজেলা নির্বাচনে আমাকে ভোট দেয়ার জন্য দল মত নির্বিশেষে উপজেলার সাধারণ মানুষ একজোট হয়েছে। মনোনয়নের ক্ষেত্রে দল সু-বিবেচনা করলে আমি মনোনয়ন পাবো এবং ব্যাপক ভোটে জয় লাভ করে দলের সুনাম ধরে রাখবেন বলে আশাবাদ ব্যাক্ত করেন তিনি।
উল্লেখ্য গত ১০ সেপ্টেম্বর বেড়া উপজেলা পরিষদের চেয়ারম্যন আব্দুল কাদের করোনায় আক্রান্ত হয়ে মারা যান।

আরো পড়ুন>> দুর্গাপুরে ৫৭টি পূজা মন্ডপে শারদীয় দুর্গোৎসব’র সরকারি অনুদান বিতরণ

আপনার মতামত লিখুন

Please enter your comment!
Please enter your name here