13.7 C
New York
মঙ্গলবার, আগস্ট ৩, ২০২১

পাবনার সাঁথিয়ায় অটোরিশা চালক কে পায়ের রগ কেটে হত্যার রহস্য উদঘাটন, ৫ আসামি গ্রেফতার

রাউজ আলী, পাবনা জেলা প্রতিনিধি:

বিজ্ঞাপন

পাবনার সাঁথিয়ায় অটোরিকশা চালক সেলিম হত্যার রহস্য ৭২ ঘন্টার মধ্যে উদঘাটন ও ৫ আসামিকে গ্রেফতার করেছে পুলিশ ও উদ্ধার করেছে ছিনতাই হওয়া অটোরিকশা।
গতকাল মঙ্গলবার দুপুরে জেলা পুলিশ অফিসের সম্মেলন কক্ষে এক প্রিস প্রিফিং এ পুলিশ সুপার মহিবুল ইসলাম খান এ কথা জানান।
তিনি জানান, পুলিশি তদন্ত ও তথ্য প্রযুক্তির সহায়তায় হত্যাকারীদের সনাক্ত করা হয়। গত (১২জুন২০২১) তারিখ ভোর সাড়ে ৬ টার সময় ঢাকা, জেলার ধামরাই থানা নওগাঁ বাজারের জনৈক বক্করের ইট-ভাটা হতে তাদের গ্রেফতার করা হয়।

বিজ্ঞাপন

গ্রেফতারকৃত’রা হলেন, সাঁথিয়া ছোন্দহ এলাকার মোঃ সাঈদ মোল্লা ছেলে রাসেল হোসেন (২২), সাঁথিয়া বহলবাড়িয়া পূর্বপাড়া মোঃ সোলেমান ছেলে মোঃ রানা শেখ (২১) ও একই এলাকার মোছাঃ শীলা খাতুন (২১) স্বামী-মোঃ আল-আমিন এবং মোঃ হোসেন আলী (১৮), আতাইকুলার মো: দেলোয়ার হোসেন (৩৮)।

পরিকল্পনা মোতাবেক আসামীগণ একই তারিখ বিকাল ৫টার সময় মাহমুদপুর বাজারে একত্রিত হয়। সেখান থেকে রিজার্ভ ভাড়ার কথা বলে ভিকটিম সেলিমকে মাহামুদপুর বাজারে আসতে বলে। সেলিম মাহামুদপুর বাজারে আসলে আসামী রাসেল, রানা, আল আমিন, সাগর এবং হোসেন ভিকটিম সেলিমের ইজিবাইকে করে বহালবাড়ীয়ার কালুকাটা নামক স্থানে পৌছে পুর্বপরিকল্পনামতো ইজিবাইকটি মোড়ে রেখে কালুকাটা চকে আইলের উপর বসে গাজা সেবন করতে থাকে। রাত্রী অনুমান ৯টার দিকে ভিকটিম সেলিম নেশাগ্রস্থ হয়ে পরলে আসামীগণ চাকু এবং হাতুরি দিয়ে নৃশংসভাবে সেলিমকে হত্যা করে।

বিজ্ঞাপন

আসামীরা সেলিমের মৃত্যু নিশ্চিত করে ইজিবাইকটি নিয়ে একই রাতে আতাইকুলা বাজারে যায় এবং আনুমানিক রাত সাড়ে ৯টার দিকে ভাংরির দোকানদার দেলোয়ারের নিকট ৩১৫০০/- টাকা দিয়ে ইজিবাইকটি বিক্রি করে নিজেদের মধ্যে টাকা ভাগাভাগি করে নেয়। এই ব্যপারে সাঁথিয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

আরও পড়ুন: ঝিনাইগাতীতে ওয়ার্ল্ড ভিশন বিংস প্রকল্পের ছাগল বিতরণ

বিজ্ঞাপন

আপনার মন্তব্য লিখুনঃ

Please enter your comment!
Please enter your name here

বিজ্ঞাপন

সর্বশেষ সংবাদ

x