13.7 C
New York
সোমবার, সেপ্টেম্বর ২৭, ২০২১

পাবনায় সিএনজি নসিমনের মুখোমুখি সংঘর্ষে মা ও দুই মেয়েসহ ৪ জন নিহত

রাউজ আলী,পাবনা জেলা প্রতিনিধি:

বিজ্ঞাপন

পাবনা-নগরবাড়ি মহাসড়কের দ্বাড়িয়াপুর নামকস্থানে সিএনজি চালিত অটোরিকশার সাথে ইঞ্জিনচালিত নসিমনের মুখোমুখি সংঘর্ষে একই পরিবারের তিনজনসহ চার জন নিহত হয়েছে। নিহতরা হলেন, মা বিলবিস বেগম (২৬), তার মেয়ে সিনথিয়া (০৬) ও আয়শা (দেড় মাস) এবং সিএনজি মজিবর রহমান চালক নিহত হয়েছেন। এ সময় আরো ৩ জন আহত হয়েছেন।

বিজ্ঞাপন

নিহতরা হলেন, সুজানগর উপজেলার আহমেদপুর গ্রামের সবুজ হোসেনের স্ত্রী ও দুই মেয়ে। শনিবার বিকেল ৪টার দিকে এই দুর্ঘটনাটি ঘটে।

আমিনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) রওশন কবীর ঘটনার সত্যতা স্বীকার করে জানান, বিকেলে বিলকিস বেগম মেয়েদের নিয়ে সুজানগরের বাপের বাড়ি থেকে সিএনজি চালিত অটোরিক্সায় আহমেদপুর শ্বশুর বাড়িতে যাচ্ছিলেন। তারা পাবনা-নগরবাড়ি মহাসড়কের দাড়িয়াপুর নামকস্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি দ্রতগতির শ্যালো ইঞ্জিনচালিত নসিমন গাড়ি সিএনজি গাড়ির সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।

বিজ্ঞাপন

সংঘর্ষে ঘটনাস্থলেই দুটি শিশু বাচ্চা ও সিএনজির ড্রাইভার মারা যান। গুরুতর আহত মা বিলকিস বেগমকে পাবনা জেনারেল হাসপাতালে নেয়ার পথে মারা যান। এ সময় সিএনজির আরো তিন যাত্রী গুরুতর আহত হয়েছেন। স্থানীয়রা তাদের উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানান ।

আরও পড়ুন: ইয়াবা ডন সাহাব মিয়া ধরাছোঁয়ার বাইরে গোয়েন্দা নজরদারি চালানো জরুরী

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

সর্বশেষ সংবাদ

বিজ্ঞাপন
x