পাহাড়তলীর বিভিন্ন পূজামন্ডপে পরিদর্শন করেন-খোকন চৌধুরী

দুর্জয় বাংলা ডেস্ক:

তৃণমূল এনডিএম) চেয়ারম্যান ও চট্টগ্রাম সিটি কর্পোরেশনের স্বতন্ত্র মেয়র প্রার্থী জননেতা খোকন চৌধুরী বলেন যুগ যুগ ধরে এই দেশের মাটিতে সকল সম্প্রদায়ের মানুষ সৌহার্দ ও ভ্রাতৃত্বের মধ্য দিয়ে বাস করে আসছে।

দেশের সকল মানুষ নির্বিঘ্নে ও ব্যাপক উৎসাহ উদ্দীপনায় তাদের নিজ নিজ ধর্ম প্রতিপালন করবে এবং শান্তি ও সম্প্রীতিময় পরিবেশে বসবাস করবে এটাই জাতির জনক বঙ্গবন্ধু ও তাঁর কন্যা জননেত্রীর লক্ষ্য। বাংলাদেশের মানুষ শান্তিপ্রিয়, ভ্রাতৃ প্রতিম। একে অপরের সঙ্গে মিলেমিশে ধর্মীয় উৎসব এক সাথে পালন করছে।

২৪ অক্টোবর্র(শনিবার) তৃণমূল জাতীয়তাবাদী গণতান্ত্রিক আন্দোলন (তৃণমূল এনডিএম) চেয়ারম্যান ও চট্টগ্রাম সিটি কর্পোরেশনের স্বতন্ত্র মেয়র প্রার্থী জননেতা খোকন চৌধুরী যুব ও জাগরণ সংঘের উদ্যোগে শ্রী শ্রী কৈবল্যধাম আশ্রম ফিরোজ শাহ, ১নং ওয়ার্ড ত্রিনয়নী সংঘের উদ্যোগে শ্রী শ্রী রাধা গোবিন্দ সেবাশ্রম উত্তর ফতেয়াবাদ, উত্তর পাড়া, নন্দীর হাট ,সাগরিকা রোড় শীলপাড়া ও দূর্গা বাড়ী পূজপমন্ডপ পরিদর্শন শেষে এই সব কথা বলেন । সবাই স্বাস্থ্য বিধি মেনে মাক্স ও হ্যান্ড স্যানিটাইজার করে পূজা মন্ডপে এসে পূজা উপভোগ করার জন্যে সকল সম্প্রদায়ের প্রতি আহবান জানান তিনি ।



এই সময় উপস্থিত ছিলেন কেন্দ্রিয় ভাইস চেয়ারম্যান ত্রিনয়নী সংঘের সভাপতি পন্টু পালিত , চেয়ারম্যানের উপদেষ্টা মো: ইসমাইল হোসেন, যুগ্ন মহাসচিব খোরশেদুল আলম ,মো: আবু জাফর বাবু ,কেন্দ্রিয় মহিলা নেত্রী ও চট্টগ্রাম বিভাগের যুগ্ন সাংগঠনিক সম্পাদক প্রীতি দাশ, নগর যুগ্ন সম্পাদক আকাশ চন্দ্র দাশ, পলি দে, নগর ও থানা নেতৃবৃন্দ রণি দাশ , অমিত খাস্তগীর, মো: টিটু , মানিক দাশ , রাজু দাশ, মিশু রায়, অনিতা দাশ, রুমা দাশ,সুমী দাশ, স্বপ্না রাণী দাশ,ছাত্রনেতা সুমন দাশ,সজল দাশ ,রিয়াদ,শুভ দাশ,ছাত্রনেতা সাজ্জাদ হোসেন প্রমুখ।

৯নং উত্তর পাহাড়তলী ওয়ার্ড, ১নং ওয়ার্ড ফতেয়াবাদ, ১১নং ওয়ার্ড পাহাড়তলী পূজামন্ডপ পরিদর্শন শেষ করেন।

আরো পড়ুন:দুর্নীতির বিরুদ্ধে রিপোর্ট সরকারকে ব্যবস্থা নিতে সহায়তা করে: প্রধানমন্ত্রী

আপনার মন্তব্য লিখুনঃ

Please enter your comment!
Please enter your name here