13.7 C
New York
মঙ্গলবার, মার্চ ২, ২০২১

পৌরসভা নির্বাচনে বিজয়ী জাতীয় পার্টির সমর্থিত কাউন্সিলরদের অভিনন্দন

স্টাফ রিপোর্টারঃ

বিজ্ঞাপন

জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠ পোষাক ও জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ এমপি এবং জাতীয় পার্টির অতিরিক্ত মহাসচিব ও ময়মনসিংহ জেলা জাতীয় পার্টির সাধারন সম্পাদক জননেতা ফখরুল ইমাম এমপি

বিজ্ঞাপন

এক বার্তায় মুক্তাগাছা পৌর নির্বাচনে কাউন্সিলর পদে জয়লাভ করায় মুক্তাগাছা পৌর জাতীয় পার্টির সাধারন সম্পাদক মীর্জা আবুল কালাম (পঞ্চম বার কাউন্সিলর), ময়মনসিংহ জেলা জাতীয় পার্টির যুগ্ম – সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব মোঃ সাইফুল ইসলাম (প্রথম বার কাউন্সিলর) ও মোঃ আব্দুল হাকিম (দ্বিতীয় বার কাউন্সিলর) নির্বাচিত হওয়ায় অভিনন্দন জানিয়েছেন।

অভিনন্দন বার্তায় জেলা জাতীয় পার্টির সভাপতি এবং সাধারন সম্পাদক বলেন, জনকল্যাণে নিজেকে সম্পৃক্ত রেখে জনগণের মাঝে সুস্পষ্ট আধিপত্য বজায় রাখতে সক্ষম হবেন ।
আপনারদের জয় নিঃসন্দেহে প্রশংসার দাবি রাখে এবং জাতীয় পার্টির ভাবমুর্তি উজ্জ্বল করার পাশাপাশি জাতীয় পার্টিকে গর্বিত করেছেন ।

বিজ্ঞাপন

ময়মনসিংহ জেলা জাতীয় পার্টির নেতৃবৃন্দ আশা প্রকাশ করেন, দায়িত্বশীল আচরণ ও সেবামুলক কাজের মাধ্যমে আগামীতেও আপনারা জনগণের ভালবাসার অর্জন করে জয়ের ধারা অব্যাহত রাখতে সক্ষম হবেন । বলে জানিয়েছেন মোঃ ওয়াহিদুজ্জামান আরজু দপ্তর সম্পাদক জাতীয় পার্টি ময়মনসিংহ জেলা কমিটি ।

আরো পড়ুন: সানন্দবাড়ী বাজারে পাট গোডাউনে আগুন

বিজ্ঞাপন

আপনার মন্তব্য লিখুনঃ

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ সংবাদ

x