পৌর নির্বাচনে রেজাউল করিম ঢালী’কে মেয়র হিসাবে চায় পৌরবাসী

0
217
পৌর নির্বাচনে রেজাউল করিম ঢালী’কে মেয়র হিসাবে চায় পৌরবাসী

মোঃ হোসেন আলী শাহ্ ফকির,ইসলামপুর প্রতিনিধি (জামালপুর): জামালপুরে ইসলামপুর পৌরসভা নির্বাচনে বিএনপি পদপ্রার্থী রেজাউল করিম ঢালীকে মেয়র হিসেবে দেখতে চায় পৌরবাসী। নির্বাচনী প্রচারণা জমে উঠেছে, চায়ের দোকান থেকে শুরু করে পাড়া মহল্লার সব জায়গায় নির্বাচনী আমেজ দেখা যায়। এবারের নির্বাচন অনেকেই ব্যতিক্রম মনে করছেন। দলমত নির্বিশেষে সাধারণ ভোটারদের মুখে এখন পর্যন্ত সমাজ সেবক নাম পৌর বিএনপি সাধারণ সম্পাদক রেজাউল করিম ঢালীই উল্লেখযোগ্য সকলের মুখে শোনা যায়। এবারের নির্বাচনে বিএনপি একক প্রার্থী হবার সম্ভাবনা আছে।



পৌর নির্বাচনে গরীব, দুঃখী, মেহনতী মানুষের পরম বন্ধু,স্থানীয় বিশিষ্ঠ সমাজ সেবক সৎ যোগ্য ও ত্যাগী বিএনপি এই নেতা কে মেয়র হিসাবে দেখতে চায় সাধারণ ভোটাররা।
এ পৌরসভায় রাস্তাঘাটের উন্নয়ন,কর্মসংস্থান বৃদ্ধি ও মাদক মুক্ত সমাজ গড়ে তুলতে পারবে তিনি। এলাকার বসবাসরত লোকজন স্থানীয় সমাজ সেবক গরীব দুঃখী মেহনতী মানুষের পরম বন্ধু রেজাউল করিম ঢালীকে আসন্ন পৌর নির্বাচনে বিএনপি দল থেকে মেয়র প্রার্থী হিসাবে দেখতে চায় পৌরবাসী।

রেজাউল করিম ঢালী এবার নির্বাচনে মেয়র হিসাবে হ্যাট্রিক করতে মরিয়া হয়ে মাঠে নেমেছেন। বিএনপি মেয়র প্রার্থী নির্বাচনী প্রচারণার দলীয় সহকর্মীদের সাথে নিয়ে সকাল থেকে রাত পর্যন্ত ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে প্রচার-প্রচারণা শুরু করছেন। এ ছাড়াও উপজেলা ও পৌর বিএনপি ও অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা পৌরসভার বিভিন্ন মার্কেট ও দোকানের মালিক-কর্মচারী, নির্মাণ শ্রমিক, দিনমজুর ও বাস ট্রাকের চালকসহ রিকশাওয়ালাদের কাছে গিয়ে প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন।



এছাড়াও তিনি গত তিনবার নির্বাচনে অংশগ্রহণ করে দলীয় কিছু ভুলত্রুটি থাকার কারণে পরাজয় হন। এবার সকল ভুলত্রুটি ও ভেদাভেদ ভুলে গিয়ে সকল অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের একত্রিত থাকার আহবান জানান এবং সকল পৌরবাসী ভোটারদের দোয়া ও সমর্থন প্রত্যাশা করেন তিনি।

আরো পড়ুন>> আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস উপলক্ষে নেত্রকোনায় আলোচনা সভা অনুষ্ঠিত

আপনার মতামত লিখুন

Please enter your comment!
Please enter your name here