13.7 C
New York
বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২৫, ২০২১

প্রকাশিত সংবাদের তীব্র প্রতিবাদ জানিয়েছেন আনছার মেম্বার ও মতিউর রহমান

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক::সিলেটের কয়েকটি অনলাইন নিউজ পোর্টাল ও দৈনিক পত্রিকায় আমাদের জড়িয়ে মিথ্যা সংবাদ প্রকাশের তীব্র প্রতিবাদ জানিয়েছেন সিলেট সদর উপজেলার খাদমনগর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের মেম্বার মোঃ আনছার আলী ও মতিউর রহমান।

বিজ্ঞাপন

এক প্রতিবাদলিপিতে আনছার আলী বলেন, ইউপি সদস্য নির্বাচিত হওয়ার পর থেকে অত্যন্ত নিষ্টার সাথে ওয়ার্ডবাসীর কল্যাণে কাজ করে যাচ্ছি। এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গের সাথে সমন্বয়ের মাধ্যমে নানা উন্নয়ন কর্মকান্ড পরিচালনা করছি। প্রকাশিত সংবাদে ২০১৮ সালের ১৭ নভেম্বর থেকে ২১ নভেম্বরের মধ্যে বাস্তবায়িত একটি কর্মসূজন প্রকল্পের কার্যক্রম নিয়ে অনিয়ম দূর্নীতির অভিযোগ করা হয়েছে। বাস্তবে কর্মসৃজন প্রকল্পের নীতিমালার পাশাপাশি প্রচলিত পদ্ধতি অনুসরণ করেই যথাসময়ে কাজ সম্পাদন করেছি।

পাশাপাশি প্রকল্পের কাজ শেষে উপজেলা ট্যাগ অফিসারের নিকট মাষ্টাররুল জমা দিয়েছি। পরে ট্যাগ অফিসার সরজমিনে এলাকাতে কাজ পরিদর্শন করে যাচাই-বাছাই শেষে ট্যাগ অফিসার স্বাক্ষর করে মাষ্টাররুল পাঠানো হয় প্রকল্প উপ- সহকারী প্রকৌশলীর কাছে তিনি আবার প্রকল্পটি কাজের অগ্রগতি দেখার পর স্বাক্ষর করে মাষ্টাররুল সহ কাগজ পত্র পাঠানো হয় উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার দপ্তরে তিনি কাজের অগ্রগতি সরোজমিনে পরিদর্শন করে যাচাই-বাছাই করে মাষ্টাররুল সহ বিভিন্ন কাগজপত্রে স্বাক্ষর শেষে পাঠানো হয় উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে তিনি প্রকল্প এলাকা সরোজমিনে পরিদর্শন করে সর্বশেষ চুড়ান্ত যাচাই বাচাই শেষে তিনি প্রকল্প বাস্তবায়নে সম্মতি দেন। এই প্রকল্প বাস্তবায়নের ফলে এলাকাবাসী অত্যন্ত সন্তুষ্ট। আনসার আলী বলেন, তিনি জন প্রতিনিধির পাশাপাশি আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত।

বিজ্ঞাপন

পাশাপাশি মতিউর রহমান তার বক্তব্যে বলেন, ৭নং ওয়ার্ডের একটি প্রকল্প নিয়ে আমাকে জড়িয়ে যে বিভ্রান্তিকর তথ্য প্রকাশ করা হয়েছে তা উদ্যেশ্য প্রনোদিত। সম্প্রতি একটি চক্র ইউপি সদস্য আনছার আলী ও আমার জনপ্রিয়তার প্রতি ঈর্ষান্বিত হয়ে একের পর এক অপপ্রচার চালাচ্ছে।

দৈনিক দুর্জয় বাংলা আমাদের দেওয়া বক্তব্য যেটি প্রচার করা হয়েছে তা শতভাগ মিথ্যা, এই বিষয়ে কোন প্রতিবেদক আমাদের সাথে সরাসরি বা মোবাইলে যোগাযোগ করেন তাই। এ বক্তব্য দেওয়া তাদের মনগড়া। সর্বশেষ বিভ্রান্ত মুলক সংবাদ পরিবেশনের লক্ষ্যে গণমাধ্যমকর্মীদের ভুল বুঝিয়ে মিথ্যা তথ্য পরিবেশন করা হয়েছে। যা আমাদের ব্যক্তিগত ও সামাজিকভাবে হেয় করেছে। আমরা এর প্রতিবাদ ও তীব্র নিন্দা জানাচ্ছি

বিজ্ঞাপন

আপনার মন্তব্য লিখুনঃ

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ সংবাদ

x