13.7 C
New York
সোমবার, জানুয়ারি ২৫, ২০২১

প্রতিবেশিদের পাশ্বে মানবতার ফেরিওয়ালা,আহিদ সিরাজ

বিজ্ঞাপন

জাহাঙ্গীর আলম,নির্বাহী সম্পাদকঃ
দেশের যে কোনো দুর্যোগ মুহূর্তে সব সময় মানবতার ফেরিওয়ালা হিসেবে দেখতে পাই। সেসব মানুষের কথা চিন্তা করে ঘরে বসে থাকতে পারেননি মানবতার ফেরিওয়ালা,
দি চিটাগং চেম্বার এন্ড কমার্স এন্ড ইন্ডাস্ট্রির পরিচালক,চট্টগ্রাম মেট্টোপলিটন পুলিশের সদস্য সচিব,সাতকানিয়া সমিতি চট্টগ্রাম এর আহ্বায়ক,চিটাগং মেট্টোপলিটন সপ অনার্স এর সভাপতি,অনলাইন প্রোটাল জয় নিউজ বিডির সম্পাদক ও প্রকাশক
অহীদ সিরাজ চৌধুরী স্বপন।

বিজ্ঞাপন

করোনাভাইরাসের প্রভাবে অসহায় হতদরিদ্র মানুষের মাঝে ১লা এপ্রিল বুধবার সাতকানিয়া করইয়ানগর ২ নং ওয়ার্ডে নিজ উদ্যোগে অসংখ্য সাধারণ মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন।

চট্টগ্রাম এখন করোণা ভাইরাসের সর্বোচ্চ ঝুঁকিতে। চট্টগ্রামবাসীর দুঃখ-দুর্দশা, তাদের নিরাপত্তা ও স্বাস্থ্য সুরক্ষার জন্য আমরা জনগণের দল হিসেবে জনগণের পাশে আছি এবং থাকবো। জনগণের স্বাস্থকে ঝুঁকিমুক্ত রাখায় আমাদের কাছে মূখ্য।
অসচ্ছল পরিবারের মাঝে চাউল, ডাল, পিয়াজ, চিনি, তেল, লবণ ও সাবানসহ নিত্য প্রয়োজনীয় সামগ্রী বিতরন করা হচ্ছে। তিনি করোনাভাইরাসের প্রাদুর্ভাবে আতংকিত না হয়ে ঘন ঘন হাত পরিষ্কার করে মুখে মাস্ক পরে বাসায় অবস্থান করার আহবান জানান।

বিজ্ঞাপন

বর্তমান পরিস্থিতিতে কর্মহীন হয়ে পড়া দিনমজুর, শ্রমজীবী ও নিম্ন আয়ের মানুষদের কাছে চাল-৫কেজি,ডাল-১কেজি, তেল-১কেজি,পিয়াজ-১কেজি,আলু-২ কেজি,বাংলা সাবান-১ কেজি ,লবণ-১কেজি,টমেটো-২ কেজি,মরিচ- আধা কেজি সহ নিত্যপ্রয়োজনীয় খাদ্যাদি সাতকানিয়া সদর ইউনিয়ন করইয়ানগর ২ নং ওয়ার্ডে জনগনের হাতে তুলে দেওয়া হয়।

বিজ্ঞাপন

আপনার মন্তব্য লিখুনঃ

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ সংবাদ

x