13.7 C
New York
শনিবার, মে ৮, ২০২১

প্রধানমন্ত্রীকে চিটাগাং মেট্রোলিটন শপ ওনার্স অসোসিয়েশনের ধন্যবাদ জ্ঞাপন,দোকানপাট খোলার সিদ্ধান্তে

বিজ্ঞাপন

করোনা ভাইরাস মহামারির লকডাউনের মধ্যে সীমিত পরিসরে দোকানপাট ও শপিংমল খোলার সরকারি সিদ্ধান্তের জন্য প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেছেন চিটাগাং মেট্রোপলিটন শপ ওনার্স অসোসিয়েশন। বৃহস্পতিবার মন্ত্রীপরিষদ বিভাগের নির্দেশনা জারীর পর চিটাগাং মেট্রোপলিটন শপ ওনার্স এসোসিয়েশনের সভাপতি ও চেম্বার পরিচালক অহিদ সিরাজ চৌধুরী স্বপন ও সাধারন সম্পাদক মনসুর আলম চৌধুরী এক বিজ্ঞপ্তিতে এ ধন্যবাদ জ্ঞাপন করেন।

বিজ্ঞাপন

বিজ্ঞপ্তিতে নেতৃবৃন্দ বলেন, বৃহস্পতিবার সরকারের মন্ত্রীপরিষদ বিভাগ ৯-১৩ এপ্রিল শপিংমল ও দোকানপাট সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত খোলা রাখা যাবে বলে নির্দেশনা জারি করে। এ সিদ্ধান্তের পর ব্যবসায়ীদের মধ্যে নতুন আসার সঞ্চয় হয়েছে। স্বাস্থ্যবিধি মেনে সবাই জীবিকা অর্জনের জন্য কাজ করবেন। ক্রেতা-বিক্রেতা দুজনকেই নিরাপদ দুরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে চলবে। জীবন ও জীবিকা দুটোই নিরাপদ রাখতে হবে। সরকারের প্রতিটি নির্দেশনা যথাযথ মেনে চলতে হবে।

তারা বলেন, লকডাউন ও হঠাৎ করে দোকান পাঠ বন্ধ করার সিদ্ধান্তে উদ্বিগ্ন হয়ে পড়েছিল ব্যবসায়ী সমাজ। চিটাগাং চেম্বার অব কমার্স, রিয়াজউদ্দিন বাজার, তামাকুমন্ডি লেইন, টেরিবাজারসহ চট্টগ্রামের সকল ব্যাবসায়ীদের মধ্যে অজানা আতঙ্ক বিরাজ করছিল। ঈদের আগে লকডাউন ও দোকান বন্ধ ঘোষণায় অনেক ব্যবসায়ীকে পুঁজি হারানোর আশঙ্ক করেছিল। ব্যবসায়ীদের অবস্থা বিবেচনা করে প্রধানমন্ত্রীর কাছে চিটাগাং মেট্রোপলিটন শপ ওনার্স অসোসিয়েশন স্মারকলিপি প্রদান করে। মাননীয় প্রধানমন্ত্রী ব্যবসায়ীদের দাবি বিবেচনায় নিয়েছেন। ব্যবসায়ীদের দুঃখ অনুভব করতে পেরে মাননীয় প্রধানমন্ত্রী দোকান খোলা রাখার নির্দেশনা জারি করেছেন। এর মাধ্যমে সবাই উপকৃত হবেন।

বিজ্ঞাপন

সরকারের বিভিন্ন কার্যক্রমের প্রশংসা করে নেতৃবৃন্দ বলেন, মাননীয় প্রধানমন্ত্রী আপনি এগিয়ে যান। দেশের মানুষ আপনার পেছনে আছে। মহামারী করোনা প্রতিরোধে আপনি টিকা দেওয়া শুরু করেছেন। আপনার যোগ্য নেতৃত্বের কারনে মহামারীর মধ্যেও মানুষ এগিয়ে যাওয়ার স্বপ্ন দেখছেন। আপনার নেতৃত্বে দেশের প্রতিটি নাগরিক তার সঠিক লক্ষে পৌঁছতে পারবে। যোগ্য নেতৃত্বে করোনাভাইরাসের মুখেও গতি হারাবে না দেশ।

উল্লেখ্য, গত ৪ এপ্রিল রোববার চিটাগাং মেট্রোপলিটন শপ ওনার্স অসোসিয়েশনের পক্ষ থেকে চসিক মেয়র, বিভাগীয় কমিশনার, জেলা প্রশাসক, মেট্রোপলিটন পুলিশ কমিশনার বরাবর স্মারকলিপি প্রদান করা হয়। স্মারকলিপিতে, পবিত্র রমজান মাসে শপিংমল ও দোকানপাট নির্দিষ্ট সময়ের জন্য খোলা রাখার দাবি জানানো হয়েছিল।

বিজ্ঞাপন

আপনার মন্তব্য লিখুনঃ

Please enter your comment!
Please enter your name here

বিজ্ঞাপন

সর্বশেষ সংবাদ

x