প্রধানমন্ত্রীর এপিএস নিয়োগ পেলেন আশরাফ সিদ্দিকী বিটু

আশরাফ সিদ্দিকী বিটু

নিজস্ব প্রতিবেদক:

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সহকারী প্রেস সচিব (এপিএস) পদে নিয়োগ দেওয়া হয়েছে সাবেক ছাত্রনেতা আশরাফ সিদ্দিকী বিটুকে। গতকাল জনপ্রশাসন মন্ত্রণালয়ের চুক্তি ও বৈদেশিক নিয়োগ শাখা থেকে এক প্রজ্ঞাপনে এই তথ্য জানানো হয়।




এতে বলা হয়েছে, আশরাফ সিদ্দিকী বিটুকে অন্যান্য প্রতিষ্ঠান ও সংগঠনের সঙ্গে কর্মসম্পর্ক পরিত্যাগের শর্তে যোগদানের তারিখ থেকে এক বছরের মেয়াদে চুক্তিভিত্তিক নিয়োগ দেওয়া হয়েছে। এর আগে তিনি আওয়ামী লীগের গবেষণা সেল সিআরআইয়ের সঙ্গে যুক্ত ছিলেন। আশরাফ সিদ্দিকী বিটু ময়মনসিংহ সদর উপজেলার মাসকান্দা এলাকার বাসিন্দা।




তার বাবা আবু বকর সিদ্দিকী পেশায় একজন আইনজীবী। আশরাফ ছাত্রজীবন থেকেই ছাত্রলীগের রাজনীতির সঙ্গে জড়িত। এ ছাড়া তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় চলচ্চিত্র সংসদের (ডিইউএফএস) সভাপতি ছিলেন। ছাত্রত্ব শেষে তিনি আওয়ামী লীগের গবেষণা শাখা সেন্টার ফর রিসার্চ অ্যান্ড ইনফরমেশনে (সিআরআই) যোগ দেন। কয়েক বছর ধরেই তিনি সেখানে কাজ করছেন। নিয়োগের আগ পর্যন্ত তিনি প্রতিষ্ঠানটির পরিচালক ছিলেন। আশরাফ ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রাণরসায়ন ও অণুপ্রাণবিজ্ঞান বিভাগে পড়াশোনা করেছেন।




নতুন নিয়োগ পাওয়ার পর এক প্রতিক্রিয়ায় আশরাফ সিদ্দিকী বিটু বলেন, এই নিয়োগে আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি অশেষ শ্রদ্ধা, কৃতজ্ঞতা ও ভালবাসা জানাচ্ছি। অর্পিত দায়িত্ব পালনে সবার সহযোগিতা চেয়েছেন।




4 COMMENTS

আপনার মন্তব্য লিখুনঃ

Please enter your comment!
Please enter your name here